বোনকে উৎসর্গ করে অক্ষয়ের সিনেমা

বিজ্ঞাপন
default-image

রাখিবন্ধনের দিনেই সুখবর দিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। টুইটার পোস্টে যে সিনেমার পোস্টার দিয়েছেন, তার নামও যে রাখিবন্ধন। ভাই ও বোনের বিশেষ সম্পর্ক নিয়ে এই ছবির গল্প। সেখানেই কাজ করছেন অক্ষয়। ছবিটির পরিচালক আনন্দ এল রাই।

ছবিটি নিয়ে এই বলিউড তারকা বেশ রোমাঞ্চিত। কারণ, এত দ্রুত কোনো ছবি নিয়ে হ্যাঁ বলেননি তিনি। সিনেমার পাণ্ডুলিপি পড়ার পরই বেশ দ্রুত ছবিটি করবেন বলে জানান পরিচালককে। শুধু তাই নয়, ছবিটি তিনি উৎসর্গও করেছেন তাঁর বোনকে।

default-image

ছবির পোস্টারে অক্ষয়ের হাতে রাখি দেখা যায়। অক্ষয় জড়িয়ে আছেন তাঁর বোনদের। ২০২১ সালের ৫ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। অক্ষয় টুইটারে লিখেছেন, ‘এটা এমন একটা গল্প, যা তাৎক্ষণিক এবং গভীরভাবে আপনার হৃদয় ছুঁয়ে যাবে। এটা এমন একটা ছবি, যা আমার ক্যারিয়ারে সবচেয়ে দ্রুত স্বাক্ষর করেছি আমি। ছবিটি উৎসর্গ করছি আমার বোন অলকাকে। আমার আর অলকার মধ্যে আছে পৃথিবীর সবচেয়ে বিশেষ একটি সম্পর্ক; যা ভাই-বোনের সম্পর্ক। ধন্যবাদ আনন্দ এল রাই, এমন একটি বিশেষ ছবিতে আমাকে রাখার জন্য।’
রাখিবন্ধন ছাড়াও অক্ষয় কুমারকে দেখা যাবে আতরাঙ্গি রে ও বেলবটম ছবিতে। বেলবটম ছবির শুটিং শুরু হচ্ছে আগস্ট মাসেই। লকডাউনের পর বিদেশে বলিউডের প্রথম কোনো ছবির শুটিং হবে বেলবটম-এর মাধ্যমে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন