বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এবার জানা গেল, বিয়ের অনুষ্ঠানগুলোতে শুধু একজন ডিজাইনারের পোশাকই পরবেন না ভিকি ও ক্যাটরিনা। তাঁরা বিয়ের অনুষ্ঠানগুলোর জন্য বিভিন্ন ডিজাইনারের পোশাক বেছে নেবেন। ক্যাটরিনা মেহেদিতে ডিজাইনার আবু জানির ডিজাইন করা পোশাক পরবেন। আর এই বলিউড নায়িকার পোশাক তৈরি করবেন ডিজাইনার মনীশ মালহোত্রা। বিয়ের রিসেপশনের রাতে পোশাক আসবে বিখ্যাত ব্র্যান্ড গুচি থেকে।

default-image

এদিকে বিয়ের পাত্র ভিকির পোশাকের দায়িত্ব নিয়েছেন কয়েকজন বিখ্যাত ডিজাইনার। এই বলিউড অভিনেতা ডিজাইনার কুনাল রন্ধওয়া ও রাঘবেন্দ্র রাঠোরের ডিজাইন করা পোশাক মেহেদি আর সংগীতের অনুষ্ঠানে পরবেন। বিয়ের রিসেপশনে তিনি সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরবেন।

কবির খান, মিনি মাথুর, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল, রোহিত শেঠি, করণ জোহর, আলী আব্বাস জাফরসহ বলিউডের আরও অনেকের নাম ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথির তালিকায় আছে। এই তালিকায় আছে বলিউডের দুই খান সালমান আর শাহরুখ খানের নামও।

default-image

শাহরুখ খানের এই বিয়েতে হাজির হওয়ার সম্ভাবনা আছে। তবে সালমান হয়তো বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না। কারণ, তিনি এই সময়ে শুটিংয়ে ব্যস্ত থাকবেন বলে জানা গেছে।
৭ থেকে ৯ ডিসেম্বর ভিকি আর ক্যাটরিনার বিয়ের দিন ঠিক হয়েছে। রাজস্থানের সোয়াই মাধোপুরের ৭০০ বছরের এক প্রাচীন দুর্গে এই বিয়ের আসর বসতে যাচ্ছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন