ভূতের ছবির জন্য ১৫ কোটি রুপি!

২০০৭ সালে দারুণ হিট হয়েছিল অক্ষয় কুমার আর বিদ্যা বালান অভিনীত ভৌতিক-হাসির ছবি ‘ভুল ভুলাইয়া’। আর সেই সাফল্যের রেশ ধরে রুপালি পর্দায় আসতে যাচ্ছে ‘ভুল ভুলাইয়া টু’। আনিস বাজমি পরিচালিত এই ছবিটি আজ ২০ মে মুক্তি পাবে। ‘ভুল ভুলাইয়া টু’-তে দেখা যাবে একঝাঁক তারকাকে। কার্তিক আরিয়ান, কিয়ারা আডবানি, টাবু, রাজপাল যাদব, অমর উপাধ্যায়, মিলিন্দ গুনাজি, সঞ্জয় মিশ্রা, রাজেশ শর্মা এই ছবিতে অভিনয় করেছেন। একনজরে দেখে নেওয়া যাক ‘ভুল ভুলাইয়া টু’ ছবির জন্য কে কত পারিশ্রমিক পেয়েছেন।

কার্তিক আরিয়ান
বলিউড নায়ক কার্তিক আরিয়ানের জনপ্রিয়তা এখন তুঙ্গে। তাঁর অনুরাগী আর ফলোয়ারের সংখ্যা হু হু করে বেড়েই চলছে। বড় বড় নির্মাতারা এই বলিউড তারকার সঙ্গে কাজ করতে আগ্রহী। ‘ভুল ভুলাইয়া টু’ ছবির প্রচারণায় এখন জোর ব্যস্ত কার্তিক। তাঁকে এই ছবিতে রুহান রন্ধওয়ার ভূমিকায় দেখা যাবে। জানা গেছে, এই ছবির জন্য মোটা অঙ্ক পেয়েছেন তিনি। কার্তিক আরিয়ান এই চরিত্রে অভিনয়ের জন্য ১৫ কোটি রুপি নিয়েছেন।

টাবু
বলিউডে টাবুর মতো বহুমুখী অভিনেত্রীর সংখ্যা নেহাতই কম। ‘ভুল ভুলাইয়া টু’ ছবিতে তাঁকে কণিকা শর্মার ভূমিকায় দেখা যাবে। তিনি এই ছবির জন্য ২ কোটি রুপি দাবি করেছিলেন বলে খবর।

‘ভুল ভুলাইয়া’র সিকুয়েলে অক্ষয় কুমারের জায়গা নেবেন কার্তিক আরিয়ান

কিয়ারা আদভানি
‘কবির সিং’ ছবির পরে কিয়ারা আদভানির জনপ্রিয়তা আরও বেড়ে গেছে। কিয়ারার অভিনয়ের পাশাপাশি তাঁর রূপেও মজেছেন সব বয়সী মানুষেরা। তাঁকে এই ছবিতে রীত ঠাকুরের ভূমিকায় দেখা যাবে। পারিশ্রমিকের দিক থেকে কিয়ারা টাবুর মতো অভিজ্ঞ অভিনেত্রীকে টেক্কা দিয়েছেন বলে খবর। কিয়ারা ‘ভুল ভুলাইয়া টু’ ছবির জন্য ৪ কোটি রুপি নিয়েছেন।

রাজপাল যাদব
‘ভুল ভুলাইয়া’ ছবিতে সবার নজর কেড়েছিলেন বলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজপাল যাদব। এই ছবিতে আবার তাঁকে স্বমহিমায় দেখা যাবে। ‘ভুল ভুলাইয়া টু’ ছবিতে তিনি আসতে চলেছেন ছোটে পণ্ডিতের ভূমিকায়। রাজপাল এই ছবির জন্য ১ কোটি ২৫ লাখ রুপি নিয়েছেন।

কিয়ারা ‘ভুল ভুলাইয়া টু’ ছবির জন্য ৪ কোটি রুপি নিয়েছেন

অমর উপাধ্যায় একতা কাপুরের জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘কিঁউ কী সাস ভী কভি বহু থী’-তে মিহিরের চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন অমর উপাধ্যায়। এই ছবিতে তাঁকে টাবুর স্বামী উদয় চৌধুরীর চরিত্রে দেখা যাবে। নিজের অভিনীত চরিত্রের জন্য ৩০ লাখ রুপি পকেটে পুরেছেন অমর। সঞ্জয় মিশ্রা বলিউডের অত্যন্ত জনপ্রিয় ও দাপুটে কৌতুক অভিনয়শিল্পী সঞ্জয় মিশ্রার পারিশ্রমিকও ফাঁস হয়েছে। তিনি নিয়েছেন ৭০ লাখ রুপি।

মিলিন্দ গুনাজি সাধারণত নেতিবাচক চরিত্রে বেশি দেখা যায় অভিনেতা মিলিন্দ গুনাজিকে। কিন্তু ‘ভুল ভুলাইয়া টু’ ছবিতে তাঁকে অন্য ধারার চরিত্রে দেখা যাবে। আর এই ছবিতে তাঁর পারিশ্রমিক ৫ লাখ রুপি। রাজেশ শর্মা ছোট ছোট চরিত্রে অভিনয় করে বাজিমাত করেন অভিনেতা রাজেশ শর্মা। আবার ‘ভুল ভুলাইয়া টু’ ছবিতে তাঁকে এক অন্য ভূমিকায় দেখা যাবে। এই ছবিতে অভিনয়ের জন্য তিনি দাবি করেছেন ২০ লাখ রুপি।