মধ্যরাতে অমিতাভ কেন হাসপাতালে

মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে মেয়ে শ্বেতা নন্দার সঙ্গে অমিতাভ বচ্চনের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়েছে। সাদা রঙের পাঞ্জাবি-পায়জামার ওপর এক হুডি জ্যাকেট পরে অমিতাভ বচ্চনকে দেখা গেছে।

অমিতাভ বচ্চন
ছবি: ফেসবুক থেকে

জানা গেছে, গতকাল মধ্যরাতে মেয়েকে নিয়ে লীলাবতী হাসপাতালে গিয়েছিলেন বলিউড মেগাস্টার। এরপর থেকেই জল্পনা–কল্পনার শুরু। বিগ বি কি অসুস্থ? তাঁর স্বাস্থ্য নিয়ে অনুরাগীরা রীতিমতো উদ্বিগ্ন। তবে শেষ পর্যন্ত জানা গেছে, অমিতাভের শরীর–স্বাস্থ্য ভালোই আছে। তাহলে কেন হাসপাতালে গিয়েছিলেন অমিতাভ?

পুত্র অভিষেককে দেখতে গিয়েছিলেন সিনিয়র বচ্চন। হাতে চোট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জুনিয়র বচ্চন। গতকাল রোববার তাঁকে লীলাবতীতে ভর্তি করা হয়েছে। আর তাঁর চোট বেশ গভীর বলে বলছেন কেউ কেউ।

রাতে অমিতাভের হাসপাতালে যাওয়ার এ ছবিগুলো ভাইরাল হয়ে যায়
ছবি: সংগৃহীত

তবে অভিষেকের চোট লাগার কারণ এখনো জানা যায়নি। সম্প্রতি অভিষেককে মুম্বাই বিমানবন্দরে ডান হাতে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় দেখা গেছে। এই বলিউড তারকা স্ত্রী ঐশ্বরিয়া আর কন্যা আরাধ্যাকে বিমানবন্দরে বিদায় জানাতে এসেছিলেন। চিত্র পরিচালক মণিরত্নমের ছবির শুটিং করতে উত্তর প্রদেশের ওউরছা গেছেন ঐশ্বরিয়া। এই ছবিতে তাঁকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। অভিষেককে দেখা যাবে ‘বব বিশ্বাস’ আর ‘দশবি’ ছবিতে।