বিজ্ঞাপন
বিজ্ঞাপন

চলচ্চিত্রের প্রোডাকশন হাউস সূত্রে জানা গেছে, এরই মধ্যে ‘পাঠান’ চলচ্চিত্রের জন্য যাঁরা স্পেন অবস্থান করছেন, দেরির জন্য তাঁদের মানসিকভাবে প্রস্তুত থাকতে বলা হয়েছে। তবে শুটিং বাতিল করা হবে কি না, তা নিশ্চিত করা হয়নি।

default-image

স্পেনে ‘পাঠান’ চলচ্চিত্রের গানের শুটিংয়ের জন্য শাহরুখ খান ও দীপিকার সঙ্গে দেড় শ নৃত্যশিল্পীর বিশাল ইউনিটের অংশ নেওয়ার কথা। এ ছাড়া একটি মারামারি দৃশ্যের জন্য জার্মানি থেকে রেস ড্রাইভারও স্পেনে ডেকে আনা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জান যায়, ছেলেকে ছাড়াতে অনেকের সঙ্গে যোগাযোগ করছেন শাহরুখ খান। ভারতের বিখ্যাত আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গেও যোগাযোগ করেছেন বলিউড বাদশা। শাহরুখ খান প্রতি মুহূর্তের আপডেট নিচ্ছেন।

default-image

গতকাল শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরিতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন ভারতের এনসিবির কর্মকর্তারা। তাঁদের অভিযোগ, সেখানে মাদক পার্টি চলছিল। আটক ১০ জনের মধ্যে শাহরুখপুত্র আরিয়ান খানও আছেন। এনসিবি কর্মকর্তারা প্রমোদতরির সেই পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহৃত হবে বলে খবর পেয়ে ছদ্মবেশে হানা দেন। এনসিবি সূত্রে জানানো হয়েছে, প্রমোদতরির সেই পার্টিতে জামাকাপড়ে সেলাই করে, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। শাহরুখপুত্রের লেন্স রাখার বাক্স থেকেও নাকি মাদক উদ্ধার করেন এনসিবির কর্মকর্তারা। আরিয়ানকে আটক করার পর ১৬ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে ভারতের মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)।

default-image

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, আরিয়ান খান পার্টিতে মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন। তবে অনুশোচনা করে জানিয়েছেন, মাদক নিয়ে ভুল করেছেন তিনি। আরিয়ান দাবি করেছেন, এর আগে কখনো এমন কিছু গ্রহণ করেননি তিনি। গ্রেপ্তারের পর তাঁকে জে জে হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন