বিজ্ঞাপন
default-image
default-image

মাহিরা সম্প্রতি এক সাক্ষাৎকারে পাকিস্তানি শিল্পীদের ওপর এ নিষেধাজ্ঞা নিয়ে নিজের মত জানিয়েছেন। এ ঘটনাকে অত্যন্ত দুঃখজনক বলে মনে করেন তিনি। মাহিরা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, অনেকবার ভারতীয় ওয়েব সিরিজের জন্য প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু ভয়ে সেসব প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

মাহিরা বলেন, ‘আমি জানি না, আমার কথা সবাই বুঝতে পারবেন কি না, আমি সত্যিই খুব ভয়ে ছিলাম। আমি অনেক সিরিজে কাজের প্রস্তাব পেয়েছিলাম। গল্পগুলো ছিল বৈচিত্র্যময়। সিরিজগুলো আমি করতে চেয়েছিলাম। এত বড় সুযোগ আমি হাতছাড়া করতে চাইনি।’ এই অভিনেত্রী আরও বলেন, ‘আমি সত্যি ভয় পেয়ে গিয়েছিলাম। কাজগুলো না করার জন্য আমার এখন কেবলই আফসোস হয়। পুরো উপমহাদেশের সঙ্গে কাজ করার একটা বড় সুযোগ নষ্ট হয়ে গেল। আবার এ সুযোগ আসবে কি না, কে জানে!’

default-image

রইস ছবির মাধ্যমে মাহিরা ভারতে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন। তবে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনা কম হয়নি। বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন একসময় বলিউডের সবচেয়ে মুখরোচক আলাপে পরিণত হয়। এমনকি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের পথে পথে রণবীরের সঙ্গে তাঁর ধূমপানের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। রণবীর প্রেমের কথা স্বীকার না করলেও বলেছিলেন, তিনি মাহিরার মতো রূপসী নারী আগে কখনো দেখেননি, ভবিষ্যতে দেখবেন, সেই আশাও করেন না।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন