বিজ্ঞাপন
বিজ্ঞাপন

একজন লিখেছেন, হাজারো মানুষ কাজ হারাচ্ছে, স্কুলে পড়াশোনার সুযোগ পাচ্ছে না, অনাহারে দিন কাটাচ্ছে আর এমপি ম্যাডামের একমাত্র চিন্তা তাঁর ছবি আর ভিডিও। টিকটক বা রিল ভিডিও পোস্ট না করতে পেরে মনে ব্যথা।

অভিনেত্রী জানিয়েছেন, ছবিগুলো ফিরে পাওয়ার সব রকম চেষ্টা করে ব্যর্থ হয়েছেন তিনি। এরপর আইফোনের নির্মাতা সংস্থা আইফোন কর্তৃপক্ষকে ট্যাগ করে সাহায্য প্রার্থনা করেছেন মিমি। সেপ্টেম্বর মাসে ভারতের বাজারে আইফোন ১৩ যাওয়ার সঙ্গে সঙ্গেই ফোনটি কিনে ফেলেছিলেন মিমি। সেই খবর ইনস্টাগ্রাম, ফেসবুকে জানিয়েছিলেন।

default-image

২০১২ সালে ‘বাপি বাড়ি যা’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গানের ওপারে’র এ অভিনেত্রী। এরপর ‘বোঝে না সে বোঝে না’, ‘প্রলয়’, ‘বাঙালি বাবু ইংলিশ মেম’, ‘গল্প হলেও সত্যি’, ‘যোদ্ধা’ ছবিতে নিজের অবস্থান পাকা করেন তিনি। ২০১৯ সালে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে তিনি রাজনীতির ময়দানে পা রাখেন। লোকসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ীও হন। সম্প্রতি পরিচালক অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবির শুটিং শেষ করেছেন মিমি। এরপরই নতুন ছবির কাজে নেমে পড়েছেন অভিনেত্রী। পরিচালক মৈনাক ভৌমিকের ‘মিনি’ ছবির শুটিং শুরু করছেন মিমি।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন