মিষ্টি বোন আমার...

পাশমিনা রোশন

বলিউডে পা রাখতে চলেছে বেশ কয়েকটি নতুন মুখ। এই তালিকায় নতুন সংযোজন পাশমিনা রোশন। কিন্তু কে এই পাশমিনা? একটি সিনেমার পোস্টার মুক্তিকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার থেকে অন্তর্জালে ঘুরেফিরে আলোচনায় পাশমিনা। পদবি শুনেই বোঝা যাচ্ছে বলিউডের প্রখ্যাত ‘রোশন’ পরিবারের সঙ্গে তাঁর সম্পর্ক আছে। পাশমিনা হলেন জনপ্রিয় তারকা হৃতিক রোশনের চাচাতো বোন। পাশমিনার আরেক পরিচয়, তিনি সংগীত পরিচালক রাজেশ রোশনের মেয়ে।

পাশমিনা রোশন

ইশক ভিশক রিবাউন্ড ছবির মাধ্যমে চলচ্চিত্রজগতে তাঁর অভিষেক হতে চলেছে। ২০০৩ সালের জনপ্রিয় রোমান্টিক ছবি ঈশক ভিশক-এর সিকুয়েল এই ছবি। চার বন্ধুকে ঘিরে আবর্তিত হয়েছে ছবির গল্প।

পাশমিনা রোশন

‘ইশক ভিশক’ ছবিতে শহিদ কাপুর ও অমৃতা সিংয়ের জুটি দারুণ জনপ্রিয় হয়েছিল। সেই ছবি মুক্তির ১৯ বছর পর নির্মাতারা এর সিকুয়েল আনতে তৎপর হয়েছেন। নতুন ছবিতে নতুন জুটি উপহার দিতে চলেছেন তাঁরা। ইশক ভিশক রিবাউন্ড-এ পাশমিনার সঙ্গে রোহিত শরাফ। রোহিতকে এর আগে ‘ডিয়ার জিন্দেগি’, ‘দ্য স্কাই ইজ পিংক’সহ আরও কয়েকটি সিনেমায় দেখা গেছে। ‘ইশক ভিশক রিবাউন্ড’-এর পোস্টার মুক্তি পেয়েছে বৃহস্পতিবার। রমেশ তৌরানি প্রযোজিত ছবিটি পরিচালনা করছেন নিপুণ অবিনাশ ধর্মাধিকারী। ইশক ভিশক-এর সিকুয়েল আছে আরেক জুটি—জিব্রান খান ও নাইলা গ্রেবাল।

পাশমিনা রোশন

বোন পাশমিনার অভিষেক নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত হৃতিক। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে পাশমিনাকে নিয়ে নিজের অনুভূতি ব্যক্ত করেছেন। হৃতিক লিখেছেন, ‘হাই পাশ! তোমার মনে আছে ওই দিনের কথা, যেদিন তুমি কোথায় যেন হারিয়ে গিয়েছিলে। তোমার দুই চোখ তখন যেন কিছু একটা খুঁজছিল, যা আজও আমার মনে আছে। দেখো, আজ তুমি তা পেয়েছ।

ভাই হৃতিকের সঙ্গে পাশমিনা রোশন

এখন তুমি পুরোপুরি প্রস্তুত করো। যা পেয়েছ, তা সারা জীবন মনে রেখো আর কৃতজ্ঞ থেকো। আমি তোমার জন্য অত্যন্ত গর্বিত। মিষ্টি বোন আমার।’ এই পোস্টে অভিনেতা শুভকামনা জানিয়েছেন ছবির পুরো টিমকে। হৃতিকের কথিত প্রেমিকা সাবা আজাদও পাশমিনাকে শুভেচ্ছা জানিয়েছেন।
ইশক ভিশক রিবাউন্ড ছবির শুটিং শুরু হয়ে গেছে। আগামী বছর ছবিটি মুক্তি পাবে।

পাশমিনা রোশন