মুক্তির আগেই শাহরুখের ‘পাঠান’-এর বাজিমাত

‘পাঠান’ ছবির শুটিং শেষফেসবুক থেকে

আগামী বছর মুক্তি পাবে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ছবিটি। কিন্তু তার আগে থেকেই সিনেমাটিকে নিয়ে দারুণ হইচই। প্রায়ই কিং খানের এই ছবিকে ঘিরে নানা খবর উঠে আসে। এবার তাজা খবর অনুযায়ী, ‘পাঠান’ ছবির ডিজিটাল স্বত্বের চুক্তি হয়ে গেছে। এ কারণে নির্মাতাদের পকেটে গেছে মোটা অঙ্ক। রীতিমতো বাজিমাত করেছেন প্রযোজক।
শাহরুখ খানকে শেষ পর্দায় দেখা গেছে ‘জিরো’ ছবিতে। আনন্দ এল রাই পরিচালিত এই রোমান্টিক-কমেডি ছবি ২০১৮ সালে মুক্তি পেয়েছিল। তারপর থেকে এই বলিউড তারকাকে আর রুপালি পর্দায় দেখা যায়নি। তাই শাহরুখের লাখ লাখ অনুরাগী তাঁকে আবার বড় পর্দায় দেখার জন্য অস্থির হয়ে উঠেছেন। এই বলিউড সুপারস্টারের ‘জিরো’ ছবিটি বক্স অফিসে সেভাবে সফলতা পায়নি। তাই এবার তিনি হিট ছবি দিতে মরিয়া হয়ে উঠেছেন। ইতিমধ্যে জ্যোতিষীরা ভবিষ্যদ্বাণী করেছেন যে ‘পাঠান’ ছবিটি বক্স অফিসে কাঁপাবে।

শাহরুখ খান
ইনস্টাগ্রাম

এদিকে সবাই অত্যন্ত আশাবাদী যশরাজ ফিল্মসের এই ছবিকে ঘিরে। মুক্তির আগেই সে রকমই ইঙ্গিত দিল কিং খানের এই বহু অপেক্ষিত ছবি। জানা গেছে, যশরাজ ফিল্মসের প্রধান আদিত্য চোপড়া এক নামকরা ওটিটির সঙ্গে কথাবার্তা বলেছেন। এক বড়সড় চুক্তি স্বাক্ষর করেছেন তারা। শাহরুখের এই ছবির ডিজিটাল স্বত্ব ২১০ কোটি রুপির বিনিময়ে বিক্রি করা হয়েছে। আর খবর যে এই বিগ বাজেটের ছবির ডিজিটাল স্বত্ব আমাজন প্রাইম ভিডিওকে বিক্রি করা হয়েছে। তবে এ ব্যাপারে কোনো আধিকারিক ঘোষণা হয়নি।

‘জিরো’ ছবিতে শাহরুখ খান

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশনধর্মী ছবি ‘পাঠান’-এর মাধ্যমে দ্বিতীয় ইনিংস খেলতে মাঠে নামবেন শাহরুখ। এই ছবিতে কিং খানের সঙ্গে আছেন তাঁর ‘লাকি চার্ম’ দীপিকা পাড়ুকোন। জানা গেছে, এই ছবিতে তাঁদের দুজনকেই হাড় হিম করা অ্যাকশন করতে দেখা যাবে। ‘পাঠান’ ছবিতে একাধিক চমক লুকিয়ে আছে। এই ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে বলিউড নায়ক জন আব্রাহামকে। আর বলিউড সুপারস্টার সালমান খান ছবিটিতে আসবেন ‘ক্যামিও’ হিসেবে। ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানার মতো দাপুটে অভিনেতাদেরও ‘পাঠান’ ছবিতে দেখা যাবে।