বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জানা গেছে, ‘আরআরআর’ ছবির জন্য সব তারকা চড়া পারিশ্রমিক নিয়েছেন। দক্ষিণের সবচেয়ে দামী তারকাদের মধ্যে রামচরণ, জুনিয়র এন টি আরের নাম শীর্ষে আছে। ভারতের স্বাধীনতা সংগ্রামী অল্লুরি সীতারাম রাজুর ভূমিকায় দেখা যাবে রামচরণকে। এই ছবির জন্য এই দক্ষিণি তারকা নিয়েছেন ৪৫ কোটি রুপি।

default-image

এদিকে ‘আরআরআর’ ছবিতে আর এক বিপ্লবী কোমারাম ভীমের চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এন টি আর। এই বিপ্লবী হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে বিপ্লব করেছিলেন। জুনিয়র এন টি আরও এই ছবির জন্য একই দর হাঁকিয়েছেন বলে খবর। রাজামৌলির এই প্যান ইন্ডিয়া ছবিতে ক্যামিও হিসেবে দেখা যাবে বলিউড সুপারস্টার অজয় দেবগণকে। এই ছবিতে স্বল্প উপস্থিতির জন্যও বড়সড় দর হাঁকিয়েছেন তিনি।

অজয় ‘আরআরআর’-এর জন্য ২৫ কোটি নিয়েছেন। আর আলিয়া ভাট ‘সীতা’র ভূমিকার জন্য নিয়েছেন ৯ কোটি। এদিকে পরিচালক রাজামৌলি ছবির লাভ থেকে ৩০ শতাংশ নিজের পকেটে পুরবেন বলে জানা গেছে।

default-image

বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, মুক্তির আগে ‘আরআরআর’ ৮০০ কোটি রুপি আয় করেছে। এর মধ্যে ছবি স্বত্ব বিক্রিসহ গানের আয়ও আছে। এই ছবির মোট বাজেট ৪০০ কোটি রুপি বলে খবর। উত্তর ভারতীয় স্বত্ব থেকে ছবিটি পেয়েছে ১৩৫ কোটি। হিন্দি ছাড়া ছবিটি তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে।

তেলেগু রাইটসের জন্য ছবিটি ১৬৫ কোটিতে বিক্রি করা হয়েছে। কন্নড়, মালয়ালম, বিদেশি স্যাটেলাইট রাইটস, সব মিলে ‘আরআরআর’ ৮০০ কোটির বেশি আয় করেছে, যা বাংলাদেশি মুদ্রায় ৯০০ কোটি টাকার বেশি।

default-image

দক্ষিণি ছায়াছবির বাজার থেকে এই ছবি সবচেয়ে বেশি আয় করবে বলে অনুমান করা হচ্ছে। তবে দক্ষিণি ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সারা ভারতে দাপট দেখে আরও আশাবাদী ‘আরআরআর’-এর নির্মাতারা। হিন্দি বলয়েও দারুণ ব্যবসা করছে আল্লু অর্জুন আর রাশমিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা’ ছবিটি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন