মুসে ওয়ালার মতোই গুলি করে মারা হবে, সালমানকে আবারও প্রাণনাশের হুমকি

সালমান খান

ঝামেলা যেন কিছুতেই পিছু ছাড়ে না বলিউড সুপারস্টার সালমান খানের। কিছুদিন আগে আইনি ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন তিনি। এখন আবার ক্রমাগত প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। কিছুদিন আগে প্রাণনাশের হুমকি পাওয়ার পর সরকারের পক্ষ থেকে তাঁর নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। এবার এক উড়ো চিঠির মাধ্যমে সালমানকে আবারও প্রাণনাশের হুমকি দেওয়া হলো। আগে সালমানকে একা হুমকি দেওয়া হলেও এবার সঙ্গে অভিনেতার বাবা সেলিম খানকেও রেহাই দেওয়া হয়নি।
জানা গেছে, অজ্ঞাত এক ব্যক্তির কাছ থেকে সেলিম খান একটি উড়ো চিঠি পেয়েছেন।

প্রায়ই অবকাশ কাটাতে মুম্বাইয়ের কাছে পানভেলে নিজের খামারবাড়িতে যান সালমান খান
ইনস্টাগ্রাম

প্রতিদিনের মতো গতকাল রোববারও প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন সেলিম। সকালে হাঁটাহাঁটির মাঝে একটু বিশ্রাম নেওয়ার জন্য বেঞ্চে বসে ছিলেন। তখনই কোনো অজ্ঞাতপরিচয়ের ব্যক্তির কাছ থেকে উড়ো চিঠি পান সেলিম। সেই চিঠিতে তাঁকে এবং তাঁর ছেলে সালমানকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। চিঠিতে বলা হয়েছে, পাঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার মতো হাল হবে তাঁদেরও। হুমকির চিঠি পাওয়ার পরপরই সেলিম খান বান্দ্রা পুলিশ স্টেশনে অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে এফআইআর করেছেন। এরপর ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ। সালমান খানের বাড়ি এবং তাঁর আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে তদন্তকারীরা। কে বা কারা ওই চিঠি রেখে গিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে; যদিও এখনো কাউকে চিহ্নিত করতে পারেনি পুলিশ।

সালমান খান ছবি: টুইটার

কিছুদিন আগে পাঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালাকে প্রকাশ্যে রাস্তায় গুলি করে হত্যা করা হয়েছে। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে প্রতিবেদন প্রকাশ করেছে বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যম। এর আগে ২০১৮ সালে এই লরেন্স বিষ্ণোই সালমান খানকেও প্রাণে মারার হুমকি দিয়েছিলেন। তাই সিধু মুসে ওয়ালার মৃত্যুর পর মুম্বাই পুলিশ থেকে ‘ভাইজান’-এর নিরাপত্তাব্যবস্থা বাড়ানো হয়েছে।

সালমান খান

রাজস্থানের যোধপুরে কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ড মামলায় সালমানের নাম জড়ানোর পর থেকেই লরেন্স বিষ্ণোই এই বলিউড তারকাকে হত্যার হুমকি দিয়েছিল। বিষ্ণোই সমাজে কালো হরিণকে পবিত্র মনে করা হয়। তাই লরেন্স বিষ্ণোইয়ের কোপে পড়েছেন সালমান। ২০০৮ সালে আদালতের বাইরে তিনি প্রকাশ্যেই হুমকি দিয়ে বলেছিলেন, যোধপুরেই তিনি ভাইজানকে মেরে ফেলবেন। সিধু মুসে ওয়ালার মৃত্যুতে লরেন্স বিষ্ণোইয়ের সংশ্লিষ্টতা পাওয়ার পর অভিনেতার নিরাপত্তা বাড়িয়েছে পুলিশ।
সালমানকে সর্বশেষ দেখা গেছে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে। সেখানে এবারের আইফা অ্যাওয়ার্ড উপস্থাপনা করেন তিনি।

আরও পড়ুন