যে কারণে ১০ রাত ঘুমাতে পারেননি নুসরাত

বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা
ছবি: ইনস্টাগ্রাম

টানা ১০ রাত দুই চোখের পাতা এক করতে পারেননি বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। ভূতের ভয়ে কেটেছে তাঁর রাত। পরের ছবি ‘ছোরি’র প্রস্তুতির নিতে গিয়ে তাঁর এ অবস্থা হয়েছে।
নুসরাত ‘ছোরি’ ছবির প্রস্তুতি নিচ্ছেন। ভৌতিক ছবি সেটা। দর্শকের ঘাম ছোটাতে পুরোদমে নিজেকে তৈরি করছেন এই অভিনেত্রী। তার আগে নুসরাতের নিজেরই ঘাম ছুটে গেছে। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘ছোরি ছবির শুটিং শুরু করার আগে আমি নিজে ভৌতিক আবহ অনুভব করতে চেয়েছিলাম। তাই ১০ দিনে ১৩টি ভূতের ছবি দেখেছি।’ কোন কোন ছবি দেখেছেন, জানতে চাইলে তিনি গটগট করে বলে দেন ‘গেট আউট’, ‘রোজমেরিজ বেবি’, ‘দ্য সাইনিং’, ‘ডোন্ট ব্রিথ’, ‘আ হোয়াইট প্লেস’, ‘দ্য রিং’, ‘জু-অন’, ‘হেরেডিটারি’, ‘ওমেন’, ‘দ্য মিসড কল’, ‘আইটি’, ‘ডার্ক ওয়াটার’, ‘টু সিস্টার্স’ ছবিগুলোর নাম।

১০ দিনে ১৩টি ভূতের ছবি দেখেছেন তিনি
ছবি: ইনস্টাগ্রাম

এই অভিনেত্রী আরও বলেন, ‘ছবিগুলো দেখে আমি এতটাই ভয় পেয়েছিলাম যে টানা ১০ রাত ঘুমাতে পারিনি। তবে আমি মনে করি, চরিত্রের প্রয়োজনে এবং মানসিকভাবে প্রস্তুতি নেওয়ার জন্য এই অভিজ্ঞতা আমার জন্য জরুরি ছিল।’

জনপ্রিয় মারাঠি ছবি ‘লাপাছাপি’র হিন্দি রিমেক হতে যাচ্ছে নুসরাতের ছোরি ছবিটি। ভিশাই ফুরিয়া পরিচালিত এই ছবির শুটিং চলছে ভারতের মধ্যপ্রদেশে। ডিসেম্বরেই শেষ হয়ে যাবে শুটিং। ‘ছোরি’ ছাড়া নুসরাতের হাতে রয়েছে আরও বেশ কিছু ছবির কাজ।

‘পেয়ার কা পঞ্চনামা’ ছবির মাধ্যমে বলিউডে নুসরাতের নামডাক হয়
ছবি: ইনস্টাগ্রাম

বিজয় ভার্মা এবং সানি কৌশলের সঙ্গে তাঁকে দেখা যাবে ‘হুডদঙ্গ’ ছবিতে। আর উমাঙ্গ কুমারের ‘জনহিত মে জারি’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করছেন তিনি।
বহু কাঠখড় পোড়ানোর পর ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবির মাধ্যমে বলিউডে নুসরাতের নামডাক হয়। এরপর ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিটি তাঁর ক্যারিয়ারকে আরও কয়েক ধাপ এগিয়ে নেয়।

নুসরাত ‘ছোরি’ ছবির প্রস্তুতি নিচ্ছেন
ছবি: ইনস্টাগ্রাম

‘ড্রিম গার্ল’ ছবিতে আয়ুষ্মান খুরানার মতো দাপুটে অভিনেতার পাশে সমান ঔজ্জ্বল্য নিয়ে উপস্থিত হয়েছিলেন নুসরাত। কিছুদিন আগে ভারতের একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় তাঁর ‘ছলাঙ্গ’ ছবিটি। হংসল মেহতা পরিচালিত এ ছবিতে তাঁর বিপরীতে ছিলেন রাজকুমার রাও। ‘ছলাঙ্গ’ ছবিতে নুসরাতের অভিনয় দারুণ প্রশংসিত হয়।

‘ছলাঙ্গ’ ছবিতে নুসরাতের অভিনয় দারুণ প্রশংসিত হয়
ছবি: ইনস্টাগ্রাম