কাজল আগরওয়াল
কাজল আগরওয়ালইনস্টাগ্রাম

দক্ষিণ ভারতীয় ছবির পাশাপাশি বলিউডেও নিজের জাদু দেখিয়েছেন অভিনেত্রী কাজল আগরওয়াল। সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সক্রিয় তিনি। হরহামেশাই এই নায়িকা নিজের ব্যক্তিগত ও পেশাগত জীবনের ছবি প্রকাশ করেন নেট দুনিয়ায়। সম্প্রতি কাজল তাঁর ইনস্টাগ্রামে এক নতুন ছবি পোস্ট করেছেন। পাশাপাশি তিনি তাঁর এক পুরোনো অসুখের কথাও ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। এত দিন এই রোগের কথা গোপন রেখেছিলেন তিনি।

default-image

কাজল ইনস্টাগ্রামে জানিয়েছেন যে তিনি হাঁপানির রোগী। দীর্ঘদিন এই রোগে ভুগছেন তিনি। ইনহেলার ছাড়া তাঁর চলেই না। হাঁপানি রোগীদের ইনহেলার ব্যবহারের গুরুত্বও বুঝিয়েছেন কাজল। তাঁর এই পোস্ট নেট দুনিয়ার জনতারা দারুণ পছন্দ করছেন।

default-image

‘সিংহাম’খ্যাত এই অভিনেত্রী বলেছেন যে শ্বাসকষ্ট থেকে আরাম পেতে হলে ‘ইনহেলার’ ব্যবহার করা কখনোই লজ্জাজনক নয়।

বিজ্ঞাপন

কাজল তাঁর এক ছবি শেয়ার করে লিখেছেন, ‘পাঁচ বছর বয়সে আমার ব্রঙ্কিয়াল অ্যাজমা ধরা পড়ে। আর আমার স্পষ্ট মনে আছে যে তখন আমি আমার অনেক প্রিয় খাবার খেতে পারিনি। অসুখের কারণে মানা ছিল। আপনি একবার ভাবুন তো, একটা মেয়ে যে দুগ্ধজাত খাবার আর চকলেট ভালোবাসে। আর তাকে সবার আগে সেগুলোই খেতে নিষেধ করা হয়েছে। জীবনের শুরুতেই যে কী নিষ্ঠুর সময় দেখেছি আমি। ছোটবেলায় কঠিন সময় পেরিয়েছি বলেই বোধ হয় বড় হওয়ার পর সবকিছুই অনেক সহজ হয়ে গেল।’

default-image

কাজল আরও লেখেন, ‘কোথাও বেড়াতে গেলে, ঠান্ডায়, ধুলাবালুতে আমি অসুস্থ হয়ে যেতাম। হাঁপরের মতো হাঁপাতাম। প্রচণ্ড কষ্টে ইনহেলার আমাকে বাঁচিয়ে রাখত, আরাম দিত। তাই হাঁপানি নিয়ে আপনি কোনো সংকোচে ভুগবেন না। আমারও আছে। আমিও আপনাদের দলে।’

default-image

২০০৪ সালে ‘কিউ হো গায়া না’ ছবিটি দিয়ে বলিউডে যাত্রা শুরু কাজল আগারওয়ালের। কাজের দিক থেকে কাজলকে তামিল ও তেলেগু ছবিতে বেশি দেখা গেছে। তবে বলিউডের বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি। অজয় দেবগনের সঙ্গে ‘সিংহাম’ ছবিতে অভিনয় করেছেন কাজল।

default-image

এ ছাড়া ‘স্পেশাল ২৬’, ‘নায়ক’, ‘রণরঙ্গম’, ‘মগধিরা’র মতো ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে ‘কোমালি’ ছবিতে দেখা গিয়েছিল। ‘সিংহাম’ সিনেমার পরিচালক রোহিত শেঠির সঙ্গে প্রেমের গুজব রটেছিল কাজলের, এমনকি প্রভাসের সঙ্গেও। অবশ্য এসব নিয়ে কখনো মুখ খোলেননি তিনি। গত বছরের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিসলুর সঙ্গে বিয়ে হয় দক্ষিণ ভারতীয় অভিনেত্রী কাজল আগরওয়ালের। করোনার সংক্রমণের কারণে একদমই কাছের বন্ধু ও আত্মীয়স্বজনকে নিয়ে বিয়ের আয়োজন সম্পন্ন হয়।

default-image
বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন