বিজ্ঞাপন
বিজ্ঞাপন

‘বব বিশ্বাস’ নামের নতুন একটি ছবি মুক্তি পাচ্ছে। ইতিমধ্যে বেরিয়েছে ছবির ট্রেলার। ভারতের বাংলা ছবিতে যাঁদের দেখা যায়, সে রকম বেশ কজন অভিনেতা এই ছবিতে আছেন। হিন্দি এই ছবির ট্রেলারে দেখা গেল, বব বিশ্বাস নামের লোকটা স্মৃতি হারিয়ে ফেলেছেন। ‘বব বিশ্বাস’-এর প্রথম ঝলক মানুষের সামনে নিয়ে এলেন অভিষেক নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, ‘এক মিনিট…। আগামীকাল দুপুর ১২টায় “বব বিশ্বাস”–এর প্রথম ট্রেলার দেখুন।’

‘নমস্কার, বব বিশ্বাস, এক মিনিট’। বাঁ পাশে সিঁথি করা মোটা ফ্রেমের চশমা পরা সরল লোকটা। কিন্তু ভয়াবহ নৃশংস। অবলীলায় রক্তাক্ত করছে একেকজন মানুষকে। নিজের অতীত ভুলে যাওয়া এই বব বিশ্বাসের আছে স্ত্রী, সন্তান আর একটা ভুলে যাওয়া অতীত। ২০১২ সালে ‘কাহিনি’ ছবির ভাড়াটে খুনি ২০২১-এ আসছে প্রধান চরিত্র হয়ে। তাঁকে ভোলেননি অনেকেই, কিন্তু সে ভুলে গেছে নিজেকে।

default-image

সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবির ট্রেলার। লোকে রক্তাক্ত, আলাভোলা অভিষেককে দেখে বুঝে নিয়েছে, এবার কিছু একটা হতে যাচ্ছে। আগের ‘কাহানি’র কাহিনি ছাপিয়ে হবে অন্যরকম কিছু। সেটা দেখার জন্য অপেক্ষা করতে হবে ৩ ডিসেম্বর পর্যন্ত। একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ‘বব বিশ্বাস’ ছবিটি। সেখানে অভিষেকের স্ত্রীর ভূমিকায় আছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহ। তা ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কাঞ্চন মল্লিক, দিতিপ্রিয়া রায়। রেড চিলিজ এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সুজয় ঘোষের পরিচালনায় তৈরি হয়েছে এই ছবি। রেড চিলিজ এন্টারটেইনমেন্ট শাহরুখ ও গৌরী খানের প্রযোজনা সংস্থা।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন