কিছুই ভালো লাগছে না বলিউড তারকা আলিয়া ভাটের। একসঙ্গে দুটো ছবির কাজ চলছিল তাঁর। অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ আর সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’। ক্রমাগত মেকআপ পাল্টে একবার হচ্ছিলেন গাঙ্গুবাই, আরেকবার রণবীর কাপুরের প্রেমিকা ইশা। এদিকে রণবীর কাপুর করোনায় আক্রান্ত। অন্যদিকে সঞ্জয় লীলা বানসালিও করোনা পজিটিভ। তাই দুটো ছবির কাজই আপাতত বন্ধ।

default-image

আলিয়া ভাট নিজেকে কোয়ারেন্টিন করেছিলেন। তবে করোনা পরীক্ষায় জানা গেছে, তিনি করোনায় আক্রান্ত নন। তবু ভালো লাগছে না আলিয়ার। লকডাউনের পুরোটা সময় আলিয়া ছিলেন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে, এক ছাদের নিচে। নতুন বছরকে স্বাগত জানাতে জঙ্গলে ঘুরে বেড়িয়েছেন একসঙ্গে। তারপর একসঙ্গে আবার ছবির সেটে। দীর্ঘদিন পর প্রেমিক নিজেকে ‘সঙ্গনিরোধ’ করায় সঙ্গী হারিয়েছেন আলিয়া। তাঁর কেবলই মনে পড়ছে রণবীরের কথা। তাই আর পারলেন না তিনি। প্রেম চলে এল ইনস্টাগ্রামে। প্রথমবারের মতো ‘কাপল ছবি’ পোস্ট করলেন। হাত ধরে রয়েছে আরেক হাতকে। বলার অপেক্ষা রাখে না, একজন আলিয়া আরেকজন রণবীর। এই ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন, ‘মেজর মিসিং’।

default-image
বিজ্ঞাপন

এভাবেই খোলা চিঠিতে বিশ্বকে জানিয়ে দিলেন, তাঁর রণবীরের কথা খুব মনে পড়ছে। এই ক্যাপশনের সঙ্গে একটি হার্ট ইমোজি জুড়ে দিতেও ভুল করেননি তিনি। এদিকে করোনায় আক্রান্ত হওয়ায় স্বাভাবিকভাবেই ১৫ মার্চ আলিয়া ভাটের জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকতে পারবেন না রণবীর। তাই জন্মদিনের পার্টিই বাতিল করেছেন প্রেমিকা আলিয়া। এবারের জন্মদিনে কোনো হইচই করবেন না তিনি। একদিকে প্রেমিক রণবীর নিজেই এবার প্রেমিকার জন্মদিনের পার্টির আয়োজনের সব দায়িত্ব নিয়েছিলেন। কিন্তু করোনা ভেস্তে দিল সব। তবে শোনা যাচ্ছে, এ বছরই বিয়ের সানাই বাজবে এই জুটির।

default-image

জানা গেছে, করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় এবার মন্দিরে গিয়ে পূজা দিয়ে এসেছেন আলিয়া। সঙ্গে ছিলেন পরিচালক অয়ন মুখার্জি। তিন দফায় পিছিয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজ। বড় পর্দায় কবে আসবে ‘ব্রহ্মাস্ত্র’, তা এই মুহূর্তে অনিশ্চিত। রণবীর-আলিয়া ছাড়া এই ছবিতে আরও আছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, নাগার্জুন, মৌনী রায় প্রমুখ।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন