default-image

রণবীর কাপুর করোনায় আক্রান্ত হয়েছেন। ইনস্টাগ্রামে রণবীরের মা নীতু কাপুর নিশ্চিত করেছেন বিষয়টি। স্বাভাবিকভাবেই ১৫ মার্চ আলিয়া ভাটের জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকতে পারবেন না রণবীর। তাই জন্মদিনের পার্টিই বাতিল করেছেন প্রেমিকা আলিয়া।
একদিকে প্রেমিক রণবীর নিজেই এবার প্রেমিকার জন্মদিনের পার্টির আয়োজনের সমস্ত দায়িত্ব নিয়েছিলেন। কিন্তু করোনা ভেস্তে দিল সব। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন রণবীর। এই ছবির নায়িকা আলিয়া। অভিনেতার করোনা ধরা পড়ার পর আলিয়াও নিজেকে কোয়ারেন্টিন করেছেন৷ স্বাভাবিকভাবেই ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং আপাতত বন্ধ। এদিকে পুরোদমে চলছিল ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’ ছবির শুটিং। সেই সেট থেকেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন পরিচালক সঞ্জয় লীলা বানসালি। এরপর থেকেই কোয়ারেন্টিনে আছেন তিনি।

বিজ্ঞাপন

আলিয়া আর বানসালি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’ ছবির শুটিংয়ে একসঙ্গে কাজ করছিলেন। তাই দুদিক থেকেই কোয়ারেন্টিনে আছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তাঁর এক ছবির নায়ক আর আরেক ছবির পরিচালক করোনায় আক্রান্ত। দুটো ছবির শুটিংই বন্ধ আছে।

default-image

কয়েক দিন আগে অমর গান্ধী ফাউন্ডেশনের এক সেমিনারে হাজির হয়েছিলেন আলিয়া ও রণবীর৷ সেখানেই মৃত্যুর পর কিডনি দান করবেন বলে কথা দিলেন এই দুই প্রেমিক-প্রেমিকা৷ দুজনই জানিয়েছেন, তাঁদের মৃত্যুর পর তাঁদের কোনো অঙ্গ যদি অন্য কারও জীবন সুন্দর করতে পারে, এর থেকে ভালো আর কিছুই হয় না।
এদিকে নিতু কাপুর জানিয়েছেন, রণবীর কাপুর আপাতত বাড়িতেই কোয়ারেন্টিনে আছেন। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন। জটিল কোনো শারীরিক অসুস্থতা নেই। শিগগিরই সুস্থ হয়ে উঠবেন বলে আশা রাখছেন।
বড় পর্দায় কবে আসবে ‘ব্রহ্মাস্ত্র’, তা এই মুহূর্তে অনিশ্চিত। রণবীর-আলিয়া ছাড়া এই ছবিতে আরও আছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, নাগার্জুন, মৌনী রায় প্রমুখ।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন