default-image

৯ মার্চ শোনা যায়, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলিউড তারকা রণবীর কাপুর। এ অভিনেতার করোনায় আক্রান্ত হওয়ার খবর ইনস্টাগ্রামে জানিয়েছিলেন তাঁর মা নীতু কাপুর। সম্প্রতি জানা গেল, করোনামুক্ত হয়েছেন রণবীর। গত শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর চাচা রণধীর কাপুর।

ভারতের এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণধীর জানিয়েছেন, রণবীর করোনামুক্ত। তিনি বলেন, ‘রণবীর এখন পুরোপুরি সুস্থ। আমার সঙ্গে তার দেখা হয়েছে।’ তবে রণবীর যে সুস্থ হয়ে উঠেছেন, তার আভাস ভক্তরা আগেই পেয়েছিলেন।

রণবীরের বোন রিধিমা কাপুর সাহানি গত বৃহস্পতিবার একটি ছবি পোস্ট করেন তাঁর ভক্তদের জন্য। সেখানে দেখা যায়, মাস্ক পরে রয়েছেন রিধিমা এবং তাঁর পাশে চশমা পরে বসে আছেন রণবীর। প্রয়াত অভিনেতা ও রণবীর-রিধিমার বাবা ঋষি কাপুরের আত্মার শান্তি কামনায় পূজার আয়োজন করেছিল কাপুর পরিবার। সেখানেও উপস্থিত ছিলেন রণবীর।

বিজ্ঞাপন
default-image

আক্রান্ত হওয়ার পর বাড়িতেই কোয়ারেন্টিনে ছিলেন রণবীর। চিকিৎসকদের পরামর্শ মেনে চলেছেন। বড় রকমের কোনো শারীরিক অসুস্থতা ছিল না তাঁর।

রণবীর ব্যস্ত ছিলেন প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং নিয়ে। ছবির কাজ প্রায় শেষ, চলছে শুটিং-পরবর্তী কাজ। এ ছাড়া রণবীর কাপুরকে দ্বৈত চরিত্রে দেখা যাবে ‘শামসেরা’ ছবিতে। এই ছবিতে বাবা-ছেলে—দুই চরিত্রে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি রণবীর কাপুরের বৃদ্ধ চেহারার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। এসব ছাড়াও তাঁর হাতে আছে ‘অ্যানিমেল’ এবং লাভ রঞ্জনের নাম ঠিক না হওয়া একটি ছবি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন