রাখী মা হতে চান

রাখী সাওয়ান্ত

বলিউডের ড্রামা কুইন রাখী সাওয়ান্ত নানাভাবে খবরে উঠে আসেন। নেট দুনিয়ায় আবার চর্চায় উঠে এসেছেন তিনি তাঁর এক ভিডিওর কারণে। ওই ভিডিওতে রাখী মা হতে চান বলে জানিয়েছেন।
শোনা যাচ্ছে, রাখীর সঙ্গে এখন আদিল খান দুররানি নামের এক ব্যবসায়ীর প্রেম চলছে। বলা যায়, রাখীর ছায়াসঙ্গী এখন আদিল। যেখানেই রাখী, সেখানেই আদিলকে দেখা যায়। সম্প্রতি এই জুটিকে মুম্বাইয়ের এক হাসপাতালের বাইরে দেখা গেছে। হাসপাতাল থেকে চেকআপ করে বের হচ্ছিলেন রাখী। আর পাপারাজ্জিরাও ওত পেতে বসে ছিলেন। রাখীকে তাঁরা আলিয়ার অন্তঃসত্ত্বার বিষয়ে প্রশ্ন করেছিলেন। বিটাউনের এই আইটেম গার্ল জবাবে বলেছেন, ‘আমি কবে মা হব? আমি মা হতে চাই।

রাখী সাওয়ান্ত

বিয়ের আগেও এই খুশির খবর এলে কোনো ব্যাপার নয়। এই খুশির খবর আশার পরের দিনই আমি বিয়ে করে ফেলব। এখন তো এটাই চলছে।’ রাখী আরও বলেছেন, ‘গর্ভপাত করা অপরাধ। আমি শুধু এটা জানি যে আমার গর্ভে যে জন্ম নেবে, সে দেবদূত হবে। সে দেশের ত্রাতা হবে। খুনি, ধর্ষক, মাদকসেবনকারী আর অপরাধ জগতের সঙ্গে যুক্ত মানুষের সে পথ দেখাবে। এটা হতেই পারে। তাই না? কারণ, আপনারা জানেন যে আমি কত ভালো মেয়ে।’

রাখী সাওয়ান্ত

এরপর রাখী নিজেকে ‘রাখী মা’ হিসেবে সম্বোধন করেছেন। আর আশপাশে উপস্থিত জনতাকে দিয়ে নিজের জয়ধ্বনি বলান এই ড্রামা কুইন।
রাখী এর আগে জানিয়েছিলেন, রিতেশের সঙ্গে তাঁর বিয়ে হয়েছে। পরে এই অভিনেত্রী অভিযোগ করে ছিলেন যে রিতেশ তাঁকে ধোঁকা দিয়েছেন। এমনকি রিতেশ তাঁর সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্ট হ্যাক করেছেন বলে অভিযোগ এনেছিলেন রাখী। এখন আদিলের সঙ্গে তাঁর মাখো মাখো প্রেমের ছবি আর ভিডিও নেট দুনিয়ায় মাতিয়ে বেড়ায়। রাখী জানিয়েছিলেন, আদিল তাঁকে দুবাইতে একটি বাংলো উপহার দিয়েছেন। এই বাংলোর ঝলক তিনি দেখিয়েছিলেন।