বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বেশ কিছু দিন ধরে চর্চায় আছে, ‘পুষ্পা’খ্যাত পরিচালক সুকুমারের আগামী ছবিতে বিজয়কে নায়ক হিসেবে দেখা যাবে। এই ছবির নাম আপাতত ‘বিডি এগারো’ রাখা হয়েছে। ছবির নির্মাতারা নায়ক হিসেবে বিজয়কে আগেই ঠিক করে ফেলেছিলেন।

default-image

তবে বিজয়ের নায়িকা কে হবেন, তা নিয়ে ছিল বড় প্রশ্ন। খবর ছিল যে নির্মাতারা চেয়েছিলেন এক তাজা জুটি উপহার দিতে। তাই তাঁরা নায়িকার সন্ধানে ছিলেন। এখনকার গুঞ্জন অনুযায়ী, ‘বিডি এগারো’ ছবির নির্মাতারা তাঁদের মনের মতো নায়িকা পেয়ে গেছেন। এই ছবির জন্য তাঁরা নাকি বলিউড নায়িকা কিয়ারা আদবানিকে চূড়ান্ত করেছেন। তবে এ খবর এখনো নিশ্চিত করেননি নির্মাতারা। শিগগিরই তাঁরা এ ব্যাপারে আধিকারিক ঘোষণা করবেন বলে জানা গেছে। এ বছরের শেষের দিকে বিজয়ের এই ছবির শুটিং শুরু হওয়ার পরিকল্পনা আছে।

default-image

বিজয়কে নায়ক হিসেবে শেষ পর্দায় দেখা গেছে ‘ওয়ার্ল্ড ফেমাস লাভার’ ছবিতে। এই ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। ক্রান্তি মাধব পরিচালিত এই ছবিতে বিজয়ের নায়িকা ছিলেন দক্ষিণি নায়িকা রাশি খান্না।

এদিকে বিজয় আর রাশমিকা মান্দানার বিয়ের খবরে উত্তাল ছিল নেট পাড়া। খবর ছিল যে এ বছরের শেষের দিকে তারা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। কিন্তু এই সব রটনায় বিরক্ত বিজয়। রাশমিকার সঙ্গে বিয়ের গুজব বন্ধ করতে বিজয় এক টুইট করেছেন। আর এই টুইটে তিনি স্পষ্ট লিখেছেন, ‘যথারীতি ফালতু। আমরা এ ধরনের সংবাদ পছন্দ করি না।’

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন