রাশমিকা নয়, বিজয়ের সঙ্গে নতুন নায়িকা

বিজয় দেবারাকোন্ডা ও কিয়ারা আদবানি

বেশ কিছু দিন ধরে দক্ষিণি দুই তারকা বিজয় আর রাশমিকার বিয়ের মুখরোচক খবর নেট দুনিয়ায় উড়ে বেড়াচ্ছে। বিজয় দেবারাকোন্ডা এক টুইট করে আপাতত এই গুজব বন্ধ রেখেছেন। তবে বিজয়কে নিয়ে নেট দুনিয়া উত্তাল। এবার ব্যক্তিগত কারণে নয়, পেশাগত কারণে খবরের শিরোনামে তিনি।

বিজয় দীর্ঘ সময় ধরে তাঁর ছবি ‘লাইগার’-এর শুটিংয়ে ব্যস্ত। এই ছবি দিয়ে তাঁর বলিউড ক্যারিয়ার শুরু হতে চলেছে। তাঁকে এই ছবিতে এক বক্সারের ভূমিকায় দেখা যাবে। ‘লাইগার’ ছবিতে বিজয়কে রোমান্স করতে দেখা যাবে বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে। এই জুটিকে সিনেমাপ্রেমীরা প্রথমবার দেখার অপেক্ষায় উন্মুখ হয়ে আছেন। তবে আবার এক নতুন জুটিকে সিনেমাপ্রেমীরা খুব শিগগিরই দেখতে চলেছেন।

কিয়ারা আদবানি

বেশ কিছু দিন ধরে চর্চায় আছে, ‘পুষ্পা’খ্যাত পরিচালক সুকুমারের আগামী ছবিতে বিজয়কে নায়ক হিসেবে দেখা যাবে। এই ছবির নাম আপাতত ‘বিডি এগারো’ রাখা হয়েছে। ছবির নির্মাতারা নায়ক হিসেবে বিজয়কে আগেই ঠিক করে ফেলেছিলেন।

কিয়ারা আদবানি ও বিজয় দেবারাকোন্ডা

তবে বিজয়ের নায়িকা কে হবেন, তা নিয়ে ছিল বড় প্রশ্ন। খবর ছিল যে নির্মাতারা চেয়েছিলেন এক তাজা জুটি উপহার দিতে। তাই তাঁরা নায়িকার সন্ধানে ছিলেন। এখনকার গুঞ্জন অনুযায়ী, ‘বিডি এগারো’ ছবির নির্মাতারা তাঁদের মনের মতো নায়িকা পেয়ে গেছেন। এই ছবির জন্য তাঁরা নাকি বলিউড নায়িকা কিয়ারা আদবানিকে চূড়ান্ত করেছেন। তবে এ খবর এখনো নিশ্চিত করেননি নির্মাতারা। শিগগিরই তাঁরা এ ব্যাপারে আধিকারিক ঘোষণা করবেন বলে জানা গেছে। এ বছরের শেষের দিকে বিজয়ের এই ছবির শুটিং শুরু হওয়ার পরিকল্পনা আছে।

কিয়ারা আদবানি

বিজয়কে নায়ক হিসেবে শেষ পর্দায় দেখা গেছে ‘ওয়ার্ল্ড ফেমাস লাভার’ ছবিতে। এই ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। ক্রান্তি মাধব পরিচালিত এই ছবিতে বিজয়ের নায়িকা ছিলেন দক্ষিণি নায়িকা রাশি খান্না।

এদিকে বিজয় আর রাশমিকা মান্দানার বিয়ের খবরে উত্তাল ছিল নেট পাড়া। খবর ছিল যে এ বছরের শেষের দিকে তারা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। কিন্তু এই সব রটনায় বিরক্ত বিজয়। রাশমিকার সঙ্গে বিয়ের গুজব বন্ধ করতে বিজয় এক টুইট করেছেন। আর এই টুইটে তিনি স্পষ্ট লিখেছেন, ‘যথারীতি ফালতু। আমরা এ ধরনের সংবাদ পছন্দ করি না।’