default-image

বলিউড অভিনেতা রীতেশ দেশমুখ শুধু অভিনেতাই নন, প্রযোজকও। এবার তাঁর ছবিতে দেখা যাবে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়াকে। ছবির সঙ্গে যুক্ত রীতেশের স্ত্রী অভিনেত্রী জেনেলিয়া ডিসুজাও। তবে রীতেশ কিংবা জেনেলিয়া কাউকেই রুপালি পর্দায় দেখা যাবে না। তাঁরা থাকবেন ছবি তৈরির পেছনে।
অভিনেতার পাশাপাশি প্রযোজক হিসেবেও সুনাম কুড়িয়েছেন রীতেশ। এবার তিনি একটি কমেডি ছবি প্রযোজনা করতে যাচ্ছেন। বলিউডে এ ছবিকে ঘিরে এখন নানা গুঞ্জন। জানা গেছে, এ ছবির মূল নায়িকা হিসেবে বাহুবলীখ্যাত অভিনেত্রীকেই দেখা যাবে। রীতেশই ছবির নায়িকা হিসেবে তামান্নাকে চাইছেন। আর জেনেলিয়া এ ছবিতে কাজ করছেন রীতেশের সহপ্রযোজক হিসেবে।

বিজ্ঞাপন
default-image

রীতেশ আর তাঁর দল ছবির কাজ গোছাতে বেজায় ব্যস্ত। তবে সিনেমা হলে নয়, ছবিটি মুক্তি পাবে সোজা ওটিটি প্ল্যাটফর্মে। তামান্না ভাটিয়ারও চিত্রনাট্য বেশ পছন্দ হয়েছে। তবে তিনি এখনো চুক্তিপত্রে স্বাক্ষর করেননি। তাই তামান্নার কাছ থেকে পুরোপুরি সবুজসংকেত পাওয়া যায়নি বলা যায়।
এর আগে ২০১৩ সালে কমেডি-অ্যাকশন ঘরানার ছবি ‘হিম্মতওয়ালা’তে রীতেশ আর তামান্নাকে একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল। ২০১৪ সালে ‘হামশকলস’ ছবিতেও এই জুটিকে আবার দেখা গেছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন