বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মঞ্চে এই জুটিকে স্বাগত জানান বিগ বি। এরপরই তাঁদের দেখানো হয় ক্যানসারে আক্রান্ত বাচ্চাদের একটি ভিডিও। প্রাণঘাতী রোগে আক্রান্ত ছোট বাচ্চাদের দেখে কেঁদে ফেলেন জেনেলিয়া। বারবার তাঁর হাত চলে যায় চোখে। ভিডিও দেখার পর রিতেশকে বলতে শোনা যায়, ‘আমরা কখনোই বুঝতে পারব না, কী পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে বাচ্চাগুলো।’

default-image

আরেকটি প্রোমোতে অবশ্য পাওয়া গেল আনন্দঘন পরিবেশ। মঞ্চেই রোমান্টিক আবহ তৈরি করে ফেলেছিলেন রিতেশ–জেনেলিয়া। ভিডিওতে দেখা যায়, হাঁটু গেড়ে বসে অমিতাভ বচ্চনের শাহেনশাহ ছবির একটি সংলাপ আওড়ান রিতেশ, ‘সম্পর্কে আমি তোমার স্বামী। তাই আমার নাম জেনেলিয়ার স্বামী।’

দীর্ঘদিন প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেন রিতেশ ও জেনেলিয়া। তাঁদের প্রেম এখনো অটুট। রিতেশ নয়, জেনেলিয়ার স্বামী হিসেবে নিজেকে পরিচয় করিয়ে দেওয়ার এই বার্তা দুজনের ভালোবাসাকে যেন আরও বাড়িয়ে দিল।

default-image

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবিতে রিতেশ ও জেনেলিয়ার প্রথম দেখা। তাঁরা দুজনই তখন বলিউডে নবীন। এরপর দুজন বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করেন। ২০১২ সালে তাঁরা বিয়ের বন্ধনে আবদ্ধ হন। তাঁদের ঘরে আছে দুই ছেলে রাহিল ও রিয়ান।

রিতেশের হাতে এখন দুটি ছবি। ‘প্ল্যান এ প্ল্যান বি’ নামের নেটফ্লিক্সের ছবিতে তাঁর বিপরীতে আছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। আরেকটি ছবির নাম ‘কাকুড়া’। এই ছবিতে আরও অভিনয় করছেন সোনাক্ষী সিনহা ও সাকিব সেলিম। অন্যদিকে জেনেলিয়া ডি সুজাকে গত বছর দেখা গেছে ‘ইট’স মাই লাইফ’ সিনেমায়।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন