বিজ্ঞাপন
বিজ্ঞাপন

একটি ওটিটির সঙ্গে ওয়েব সিরিজ নিয়ে কথাবার্তা বলছেন তিনি। এ ছাড়া একটি সিনেমার চিত্রনাট্য লেখার কাজেও ব্যস্ত শাহরুখপুত্র। ছবিটি প্রযোজনা করবে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। সবকিছু ঠিকঠাক থাকলে আরিয়ানের লেখা সিরিজের এ বছর শুটিং শুরু হওয়ার সম্ভাবনা আছে।

default-image

জানা গেছে, এক পাঁড় ভক্তকে নিয়ে এই সিরিজের গল্প বোনা হচ্ছে। বিলাল সিদ্দিকীর সঙ্গে আরিয়ান এই প্রকল্পে সহলেখক হিসেবে কাজ করছেন। শোনা যায়, আরিয়ান কখনোই চাননি ক্যামেরার সামনে আসতে। কারণ তাঁর বাবা। এই তারকাপুত্রের মতে, অভিনয়ে এলে বাবার সঙ্গে তাঁর সব সময় তুলনা টানা হবে। এ কথা শাহরুখ নিজেও বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন। ব্যক্তিগতভাবে অভিনয়ের থেকে আরিয়ান লেখালেখি ও পরিচালনার কাজই বেশি ভালোবাসেন।

এদিকে শাহরুখের মেয়ে সুহানা খান বলিউডে অভিষেকের জন্য একেবারে প্রস্তুত। ক্যামেরার সামনেই শুরু থেকে আসতে চান শাহরুখকন্যা। জোর গুঞ্জন, নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজের মাধ্যমে তাঁর অভিনয়জীবন শুরু হতে যাচ্ছে। আর এই সিরিজ নাকি পরিচালনা করবেন খ্যাতনামা পরিচালক জোয়া আখতার। সিরিজটি জনপ্রিয় আর্চিজ কমিক্সের ওপর বানানো হবে।

default-image

শাহরুখ খান আবার কাজের দুনিয়ায় ফিরে এসেছেন। মুম্বাইতে অ্যাটলির ছবির শুটিং শুরু করে দিয়েছেন তিনি। এরপর ‘পাঠান’ ছবির শুটিংয়ের জন্য দীপিকা পাড়ুকোনের সঙ্গে স্পেনে উড়াল দেবেন এই বলিউড তারকা। সিদ্ধার্থ আনন্দ এই ছবি পরিচালনা করছেন।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন