বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গতকাল দীপিকা আর রণবীর সিংকে স্থানীয় রেজিস্ট্রেশন অফিসে দেখা গেছে। তারপর থেকেই গুঞ্জন। শোনা যাচ্ছে, আলীবাগে পাশাপাশি বিশাল দুটো বিলাসবহুল বাংলো কিনেছেন এই তারকা দম্পতি। বাংলোর সঙ্গে আছে বিশাল বাগান আর সারি সারি সুপারি ও নারকেল গাছ। তাঁদের বাংলোটি সমুদ্রসৈকতে অবস্থিত। আলীবাগ শুধু মহারাষ্ট্রের নয়, দেশের সবচেয়ে দামি এলাকাগুলোর একটি। এখানে শাহরুখ খানের একটি অভিজাত খামারবাড়ি আছে।

default-image

কিছুদিন আগে নিজের শহর বেঙ্গালুরুতে একটা অ্যাপার্টমেন্ট কিনেছেন দীপিকা। এই দম্পতি আরও অনেক ফ্ল্যাটের মালিক। রণবীর আর দীপিকা মুম্বাইয়ের প্রভাদেবী এলাকার একটা ফ্ল্যাটে থাকেন। শোনা যায়, বিয়ের আগে এই ফ্ল্যাট কিনেছিলেন দীপিকা। ২০ কোটি রুপির এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টে জিম, সুইমিং পুলসহ আরও অনেক সুবিধা আছে।
দীপিকার মোট সম্পত্তির পরিমাণ ৩৬১ কোটি রুপি। ২০২১ সালে সবচেয়ে আয়কারী অভিনেত্রী হিসাবে তার নাম উঠে এসেছে। কিছু নামকরা ব্র্যান্ড থেকেও কোটি কোটি রুপি আয় করেন তিনি। ছবিপিছু এখন ১৫ কোটি রুপি পারিশ্রমিক নেন দীপিকা। ‘পাঠান’ ছবির জন্য ২৫ কোটি রুপি নিয়েছেন বলে খবর।

default-image

রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা আসতে চলেছেন ‘এইটিথ্রি’ সিনেমায়। শাহরুখ খানের সঙ্গে তাকে ‘পাঠান’ ছবিতে দেখা যাবে। হৃতিক রোশনের সঙ্গে জুটি বেঁধে ‘ফাইটার’ ছবিতে আসছেন। এ ছাড়া প্রভাসের নায়িকা হিসেবে তাঁকে এক প্যান ইন্ডিয়া ছবিতে দেখা যাবে। ‘দ্য ইন্টার্ন’-এর রিমেকে আছেন দীপিকা। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন অমিতাভ বচ্চন। এ ছাড়া এক হলিউড ছবির কথা ঘোষণা করেছেন দীপিকা।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন