শাহরুখের বদলে 'মহাকাশে অভিযানে' ফারহান

বিজ্ঞাপন
default-image

মহাকাশ অভিযানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলিউড অভিনেতা ফারহান আখতার। আর এ জন্য তড়িঘড়ি সব কাজ সেরে ফেলবেন এই বলিউড নায়ক। মহেশ মাথাইয়ের কামব্যাক ছবি ‘সারে জাহা সে আচ্ছা’-তে ফারহান অভিনয় করতে চলেছেন বলে জোর খবর। ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার চরিত্রে তাঁকে দেখা যেতে পারে।

মহেশ মাথাইয়ের ‘সারে জাহা সে আচ্ছা’ ছবিটিকে ঘিরে বহু দিন ধরে নানান গুঞ্জন শোনা যাচ্ছে। মহাকাশচারী রাকেশ শর্মার জীবনের ওপর নির্মিত এই বায়োপিকের সঙ্গে একাধিক বলিউড তারকার নাম যুক্ত হয়েছে। প্রথমে জোর খবর ছিল যে বলিউড সুপারস্টার শাহরুখ খান রাকেশ শর্মার চরিত্রে অভিনয় করতে চলেছেন। পরে শোনা যায়, তিনি এই প্রজেক্ট থেকে সরে গেছেন। কারণ, ‘জিরো’ ছবির পরপরই আবার মহাকাশ–সম্পর্কিত ছবি করতে শাহরুখ নারাজ ছিলেন। আর ‘জিরো’ ছবির ব্যর্থতায় তাঁর আত্মবিশ্বাস তলানিতে এসে ঠেকেছিল। শাহরুখ ছাড়া এই বায়োপিকের জন্য আমির খান, সালমান খান, ভিকি কৌশল, ঋতিক রোশনের নামও উঠে এসেছে। তবে কারও সঙ্গে এই প্রকল্প এগোয়নি। এবার নাকি ফারহানকেই চূড়ান্ত করতে চান নির্মাতারা। জানা গেছে, ফারহান আখতার ‘সারে জাহা সে আচ্ছা’ ছবির নির্মাতা এবং পরিচালক মহেশ মাথাইয়ের সঙ্গে কথাবার্তা বলেছেন। তবে এখনো কোনো অফিশিয়াল ঘোষণা হয়নি। খবর অনুযায়ী, পর্দায় ফারহানকে রাকেশ শর্মা হয়ে উঠতে শারীরিকভাবে অনেক পরিবর্তন আনতে হবে। আর মহাকাশচারীদের খুঁটিনাটি বিষয়ে তাঁকে অবগত হতে হবে। তবে সবার আগে ফারহানকে তাঁর হাতের কাজ দ্রুত শেষ করতে হবে।

default-image

জানা গেছে, দীর্ঘ অনুসন্ধানের পর ফারহানকেই ছবির নির্মাতারা মনোনীত করেছে। ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে এই বলিউড নায়কের অভিনয় এবং শারীরিক ভাষা দেখে দারুণ অনুপ্রাণিত নির্মাতারা। বিশেষ করে ফারহান নিজের শরীরকে ভেঙেচুড়ে একদম দৌড়বিদের মতো গঠন করেছিলেন। এসবই আশা জোগাচ্ছে নির্মাতাদের। ছবির পাণ্ডুলিপি লক করে দেওয়া হয়েছে। এবার নির্মাতারা কাস্টিংয়ের কাজটি দ্রুত সম্পন্ন করতে চান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন