default-image

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী শ্রুতি হাসান বৃহস্পতিবার ৩৫–এ পা দিলেন। কমল হাসানকন্যাকে এই বিশেষ দিনে শুভেচ্ছা জানান বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা তাঁর অসংখ্য ভক্ত। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের শুভকামনা উপচে পড়ে এদিন। তবে শ্রুতির ভক্তদের এই বিশেষ দিনে চমকে দেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার ‘বাহুবলী’খ্যাত প্রভাস।
গত মাসে প্রভাস তাঁর আগামী ছবি ‘সালার’-এর কথা ঘোষণা করেছিলেন। তারপর থেকে ছবিটি ঘিরে দারুণ আগ্রহ ভক্তদের। তবে প্রভাসের সঙ্গে কে জুটি বাঁধবেন, তা নিয়ে ছিল নানা গুঞ্জন। এবার সেই গুঞ্জন চুপ করিয়ে দিলেন খোদ প্রভাসই। বৃহস্পতিবার এই দক্ষিণি সুপারস্টার সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রুতিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। পাশাপাশি তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শ্রুতির একটি সুন্দর ছবি পোস্ট করেন। ছবির সঙ্গে ক্যাপশনে প্রভাস লেখেন, ‘জন্মদিনের শুভেচ্ছা শ্রুতি হাসানকে। “সালার”-এ আপনার সঙ্গে কাজ করতে উৎসাহী আমি।’

default-image

পাশাপাশি এই তারকা হোমবেল ফিল্মসের টুইট রিটুইট করে লেখেন, ‘“সালার”-এ আপনাকে স্বাগত শ্রুতি।’ এখানেও প্রভাস এই তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

বিজ্ঞাপন

কিছুদিন আগে প্রশান্ত নীলের ‘সালার’ ছবির মহরত হয়েছিল। এই বিশেষ মুহূর্তে উপস্থিত ছিলেন প্রভাস। এই নায়ক তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই বিশেষ মুহূর্তের কিছু ছবি শেয়ার করেন। প্রভাসের ‘সালার’ ছবির লুক ইতিমধ্যে প্রকাশিত হয়েছে।

default-image

এই ছবিতে নিজের অভিনীত চরিত্র সম্পর্কে প্রভাস উচ্ছ্বাসের সঙ্গে বলেছেন, ‘আমি সব সময় হোমবেল ফিল্মস ও প্রশান্তের পরিচালনায় কাজ করতে আগ্রহী ছিলাম। আমার মনে হয় না যে একজন অভিনেতা হিসেবে আমি এর চেয়ে বড় ও রোমাঞ্চকর সুযোগ পেতে পারতাম। এই ছবিতে আমার চরিত্রটি অত্যন্ত মারকুটে ও গভীর। তাই এই ধরনের চরিত্রে আমি আগে কখনো অভিনয় করিনি। এটা প্যান ইন্ডিয়ান ছবি। আমার আর তর সইছে না। এই ছবির শুটিং শুরু করার জন্য আমি উৎসাহী।’
২০২১ সালে মুক্তি পাবে ‘সালার’ ছবিটি। হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ভাষায় ছবিটি মুক্তি পাবে। শ্রুতি হাসানের হাতে এখন বেশ কয়েকটা প্রকল্প আছে। কয়েক দিন ধরে তিনি তেলেগু ছবি ‘পিট্টা কাথালু’ নিয়ে আলোচনায় আছেন। এরপর তাঁকে রাজনৈতিক থ্রিলার ঘরানার তামিল ছবি ‘লাবাম’–এ দেখা যাবে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন