সকাল সকাল সোনাক্ষীর সারপ্রাইজ কি বিয়ের বার্তা?

ছবিগুলোর ক্যাপশনে সোনাক্ষী লিখেছেন, ‘আমার জন্য একটা ভালো দিন। আমার জীবনের স্বপ্নগুলোর মধ্যে একটি পূরণ হতে চলেছে।

সকাল সকাল ভক্তদের জন্য এক বড় সারপ্রাইজ নিয়ে এলেন সোনাক্ষী সিনহা। আজ সোমবার বলিউড এ অভিনেত্রীর ইনস্টাগ্রামে পোস্ট করতেই হইচই শুরু। তাহলে কি বিয়ের পিঁড়িতে বসছেন এই বলি অভিনেত্রী? ছবি দেখে এমন প্রশ্নই আসবে আপনার মনে। সামাজিক যোগাযোগমাধ্যমে  নিজের তিনটি ছবি শেয়ার করেছেন তিনি। প্রতিটি ছবিতেই কোনো এক পুরুষের উপস্থিতি স্পষ্ট। আর রয়েছে বাম হাতের অনামিকায় একটা বড় হিরের রিং।

সোনাক্ষী সিনহা

পাশে একজন পুরুষের উপস্থিতি আর সোনাক্ষীর আঙুলের আংটি এবং দুয়ে দুয়ে চার মিলিয়ে নিয়েছেন তাঁর ভক্তরা। বাগদান সেরেছেন ভেবে তাঁর পোস্টের মন্তব্যের জায়গায় অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গেছে। তাহলে কি সত্যিই বিয়ে করছেন শত্রুঘ্ন কন্যা?

এ বিষয়ে স্পষ্ট করে কিছু বললেননি তিনি। ছবিগুলোর ক্যাপশনে সোনাক্ষী লিখেছেন, ‘আমার জন্য একটা ভালো দিন। আমার জীবনের স্বপ্নগুলোর মধ্যে একটি পূরণ হতে চলেছে। আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য মুখিয়ে ছিলাম। ভাবতেই পারিনি কাজটি এত সহজ হবে।’

সোনাক্ষী সিনহা

‘নোটবুক’ অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর প্রেমের গুঞ্জন নতুন নয়। শোনা যায়, সবার আড়ালে চুপিচুপি প্রেম করছেন তাঁরা। একসঙ্গে ছবি দেওয়া থেকে এদিক–সেদিক ঘুরতে যাওয়া, কোনো কিছু নিয়েই লুকোচুরি নেই তাঁদের। তবে প্রেমে প্রসঙ্গ উঠলেই মুখে কুলুপ আঁটেন দুজন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনাক্ষীকে নিয়ে মুখে খুলেছেন জাহির।

পাশে একজন পুরুষের উপস্থিতি আর সোনাক্ষীর আঙুলের আংটি এবং দুয়ে দুয়ে চার মিলিয়ে নিয়েছেন তাঁর ভক্তরা

তিনি বলেন, ‘এই ব্যাপারটা নিয়ে কথা বলতে বলতে আমি ক্লান্ত। এখন তো কিছু বলাও বন্ধ করে দিয়েছি। যে যা ভাববেন, ভাবতে পারেন। ভাবতে থাকুন। আমি সোনাক্ষীর সঙ্গে প্রেম করি ভেবে যদি আপনি খুশি হন, তা হলে ভালো। কিন্তু এই ভাবনা যদি আপনাকে দুঃখ দিয়ে থাকে, তা হলে আমি দুঃখিত। এসব নিয়ে ভাবা বন্ধ করে দিন।’

সোনাক্ষী সিনহা

২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখেন সোনাক্ষী। এ ছাড়া ‘হলিডে’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’, ‘আর রাজকুমার’, ‘মিশন মঙ্গল’-এর মতো ছবিতে কাজ করেছেন। সর্বশেষ সোনাক্ষীকে দেখা গিয়েছে অজয় দেবগনের সঙ্গে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে। সোনাক্ষীর তুলনায় জাহির ইন্ডাস্ট্রিতে নতুন। ২০১৯ সালে ‘নোটবুক’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন অভিনেতা। তাঁদের দুজনকে একসঙ্গে দেখা যাবে ‘ডবল এক্সেল’ ছবিতে।