বলিউডে রাজকুমার করেছেন বেশ কিছু কাজ। প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। সর্বশেষ জাহ্নবী কাপুরের সঙ্গে ‘রুহি’ ছবিতে তাঁর অভিনয় সবার মন কেড়েছে। জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে প্রেমিকা পত্রলেখা ইনস্টাগ্রামে ইংরেজিতে লিখেছেন, ‘শুভ জন্মদিন রাজকুমার। তুমি জানো তুমি আমার জন্য কী। সামনে প্রতিটি চরিত্রে তোমার কাছে সেরা অভিনয় প্রত্যাশা করি। জানি, তুমি নিজেও সেটা চাও। কঠিন সময়ে পাশে থাকার জন্য ধন্যবাদ। ভালোবাসি।’ এরপর শেষ বাক্যে হিন্দিতে তিনি লিখেছেন, ‘সব কথা ইনস্টাগ্রামে নয়, ঘরে এসো, বলব!’

default-image

রাজকুমার ও পত্রলেখার সম্পর্ক অনেক দিনের। নিজেদের নিয়ে আলোচনা হতে তাঁরা দেন না বললেই চলে। ব্যক্তিগত জীবনকে খুব সাবধানে ব্যক্তিগত রাখেন। বলিউডের প্রেমিক যুগলদের ব্যাপারে দর্শক ও ভক্তদের যদিও আগ্রহের শেষ নেই। তবে রাজকুমার সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন, ‘সব বিষয় প্রকাশযোগ্য নয়।’ এ ছাড়া ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ‘শো অফ’ তিনি পছন্দ করেন না।

default-image

অনেক দিন হলো একসঙ্গে থাকেন রাজকুমার ও পত্রলেখা। কারও ওপর যেন চাপ না পড়ে, সে জন্য দুজনে ভাগাভাগি করে বাসার কাজগুলো করেন। ক্যারিয়ারের প্রতি দুজনেই ভীষণ মনোযোগী। কাজের সূত্রে অভিনেত্রী পত্রলেখাকে নানা জায়গায় ঘুরে বেড়াতে হয়। রাজকুমার করেন অভিনয়। দুজন দুজনকে যথাযথ জায়গা ছেড়ে দিয়ে রেখেছেন জীবনে। এ কারণেই হয়তো বেশ আনন্দে আছেন তাঁরা। সবচেয়ে গুরুত্বের সঙ্গে তাঁরা যেটা করেন, ব্যক্তিগত ও পেশাজীবনকে আলাদা করে রাখা।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন