সময় পেলেই আনুশকার যে সিনেমা দেখেন বিরাট

বিরাট কোহলি ও আনুশকা শর্মা
ছবি: টুইটার

বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ক্রিকেট আর বলিউড মেলালে এ দুজনের কথাই এখন সবার আগে চোখে ভাসে। দুজন দুই জগতের বড় তারকা। এই দম্পতিকে ভারতের সবচেয়ে জনপ্রিয় জুটি বললেও বাড়াবাড়ি হবে না। তাঁদের ঘরে এসেছে মেয়ে ভামিকা। দীর্ঘদিন বলিউড থেকে দূরে আনুশকা। তবু হারিয়ে যাননি, নিয়মিত বিরতিতে আলোচনায় আছেন তিনি। সম্প্রতি বিরাট কোহলি জানিয়েছেন, স্ত্রী আনুশকা অভিনীত বিরাটের প্রিয় সিনেমার কথা।

ক্রিকট্র্যাকার ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্রিকেটার বিরাট কোহলি বলেন, ‘আনুশকার অভিনয় নিয়ে মন্তব্য করার যোগ্যতা আমার নেই। তবে তাঁর অভিনীত “ইয়ে দিল হ্যায় মুশকিল” ছবিটি আমার খুবই প্রিয়। আমি সময় পেলেই এই ছবি দেখতে বসে যাই।’

ভারতীয় ক্রিকেট অধিনায়কের সিনেমা দেখার সময় কই? তবু আনুশকা অভিনীত এই সিনেমা বারবার দেখেন বিরাট। তিনি বলেন, ‘আমি আজও এই ছবির আনুশকা অভিনীত চরিত্রের প্রশংসা করি। প্রায়ই ইউটিউবে এই ছবির শেষের অংশ দেখি। যখন আলিজার (আনুশকা অভিনীত চরিত্র) ক্যানসার হয়, আর আয়ান (রণবীর কাপুর অভিনীত চরিত্র) ছুটে আসে। “চান্না মেরেয়া” গানটা তো আমার খুবই প্রিয়। গানটা আমার হৃদয়কে শান্ত করে। আর আমার মনে হয়, এই ছবির প্রতি আমার মুগ্ধতা কখনোই বদলাবে না। সব সময় আমি একই আবেগ–অনুভূতি নিয়ে ছবিটা দেখি।’

মহামারিকালে ভারতের মানুষের জন্য আনুশকা ও তাঁর জীবনসঙ্গী বিরাট কোহলি একটা উদ্যোগ নিয়েছেন। ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় এ খবর দেন এই দম্পতি। ‘ইন দিস টুগেদার’ নামে একটি ফান্ড খুলেছেন তাঁরা। শুরুতে সেই ফান্ডে নিজেরাই দিয়েছেন দুই কোটি রুপি। তাঁদের লক্ষ্য সাত কোটি রুপি সংগ্রহ করা।

অভিনেত্রী আনুশকা শর্মা সর্বশেষ প্রযোজক হিসেবে কাজ করেন
ইনস্টাগ্রাম

এই মুহূর্তে আনুশকার পুরো মনোযোগ মেয়ে ভামিকার লালনপালনে। গত বছর নিজে কোনো ছবিতে অভিনয় করেননি। ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন। অভিনয়ে না থাকলেও প্রযোজনায় পেয়েছেন দুর্দান্ত সফলতা। আনুশকা প্রযোজিত ‘পাতাল লোক’ ওয়েব সিরিজ বেশ সাড়া ফেলে। এ ছাড়া ‘বুলবুল’ ওয়েব ফিল্মটিও বেশ প্রশংসা কুড়ায়।