বিজ্ঞাপন

ভারতীয় ক্রিকেট অধিনায়কের সিনেমা দেখার সময় কই? তবু আনুশকা অভিনীত এই সিনেমা বারবার দেখেন বিরাট। তিনি বলেন, ‘আমি আজও এই ছবির আনুশকা অভিনীত চরিত্রের প্রশংসা করি। প্রায়ই ইউটিউবে এই ছবির শেষের অংশ দেখি। যখন আলিজার (আনুশকা অভিনীত চরিত্র) ক্যানসার হয়, আর আয়ান (রণবীর কাপুর অভিনীত চরিত্র) ছুটে আসে। “চান্না মেরেয়া” গানটা তো আমার খুবই প্রিয়। গানটা আমার হৃদয়কে শান্ত করে। আর আমার মনে হয়, এই ছবির প্রতি আমার মুগ্ধতা কখনোই বদলাবে না। সব সময় আমি একই আবেগ–অনুভূতি নিয়ে ছবিটা দেখি।’

মহামারিকালে ভারতের মানুষের জন্য আনুশকা ও তাঁর জীবনসঙ্গী বিরাট কোহলি একটা উদ্যোগ নিয়েছেন। ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় এ খবর দেন এই দম্পতি। ‘ইন দিস টুগেদার’ নামে একটি ফান্ড খুলেছেন তাঁরা। শুরুতে সেই ফান্ডে নিজেরাই দিয়েছেন দুই কোটি রুপি। তাঁদের লক্ষ্য সাত কোটি রুপি সংগ্রহ করা।

default-image

এই মুহূর্তে আনুশকার পুরো মনোযোগ মেয়ে ভামিকার লালনপালনে। গত বছর নিজে কোনো ছবিতে অভিনয় করেননি। ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন। অভিনয়ে না থাকলেও প্রযোজনায় পেয়েছেন দুর্দান্ত সফলতা। আনুশকা প্রযোজিত ‘পাতাল লোক’ ওয়েব সিরিজ বেশ সাড়া ফেলে। এ ছাড়া ‘বুলবুল’ ওয়েব ফিল্মটিও বেশ প্রশংসা কুড়ায়।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন