প্রায়ই অবকাশ কাটাতে মুম্বাইয়ের কাছে পানভেলে নিজের খামারবাড়িতে যান সালমান খান। লকডাউনে তাঁর বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে দেখা গেছে যেগুলো ওই খামারবাড়িতেই তোলা। সেখানে দেখা গেছে নিজের খামারবাড়িতে কাজ করছেন সালমান। শুটিংয়ের ব্যস্ততা থাকলেও প্রায়ই নগরের কোলাহল থেকে দূরে একটু অবসর কাটাতে যান তিনি।

default-image

বড়দিন উপলক্ষে যথারীতি খামারবাড়িতে গিয়েছিলেন সালমান। আর সেখানেই ভোররাতে তাঁকে সাপে কামড়ায়। সাপে কামড়ানোর পরপরই মুম্বাইয়ের এম জি এম হাসপাতালে নেওয়া হয় তাঁকে। সেখানে চিকিৎসার পর সকাল নয়টায় তাঁকে ছেড়ে দেওয়া হয়। ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, সালমান খানকে যে সাপ কামড়েছে, সেটি তেমন বিষাক্ত নয়। তাই প্রাথমিক চিকিৎসার পরই তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁকে অ্যান্টিভেনম প্রতিষেধক দেওয়া হয়েছে। আপাতত খামারবাড়িতেই বিশ্রাম নিচ্ছেন তিনি।

default-image

শিগগিরই শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ছবিতে একটি অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে। সম্প্রতি সেই ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন বলিউডের ভাইজান সালমান খান। নতুন বছরে ‘টাইগার থ্রি’র শুটিংয়ের জন্য আবার দিল্লি যাবেন তিনি। ক্যাটরিনা কাইফের সঙ্গে আবারও সেখানে পনেরো দিন শুটিং করবেন। এ ছাড়া তাঁর হাতে আছে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, ‘কিক টু’ ছবি দুটি। তাঁকে দেখা যাবে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবিতেও।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন