লকডাউনের সময় সালমান তাঁর পানভেলের ফার্ম হাউসে কাটানো নানা মজাদার ছবি ও ভিডিও পোস্ট করেছেন। তাঁর পোস্ট করা ছবি দেখতে হুমড়ি খেয়ে পড়ে নেট জনতা। সবাই দারুণ পছন্দ করে সালমানের যেকোনো পোস্ট।

default-image

ইনস্টাগ্রামে তাঁর অনুসারীর সংখ্যা ৪২ মিলিয়নের বেশি। এদিকে তিনি মাত্র ২৭ জনকে অনুসরণ করেন। আর তার মধ্যে সাতজন নায়িকাকে ভাইজান অনুসরণ করেন। এবার প্রশ্ন, এই সাতজন ভাগ্যবতী নায়িকা কে, যাঁদের অনুসারী আবার সালমান। ভাইজানের ইনস্টাগ্রামের পাতা একটু ঘাঁটাঘাঁটি করলেই দেখা যাবে যে তিনি ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফারনান্দেজ, ডেইজি শাহ, বালুসছা ডি সুজা, উলিয়া ভান্তুর, সংগীতা বিজলানি আর ক্যাটরিনার বোন ইজাবেল কাইফকে অনুসরণ করেন।

default-image

এই সাতজনের মধ্যে ক্যাটরিনা, সংগীতা আর উলিয়ার সঙ্গে সালমানের প্রেমের কথা কারও অজানা নয়। এই তিন সাবেক প্রেমিকাকে আজও ভাইজান অনুসরণ করেন। সালমান তাঁর পরিবারের কিছু মানুষকে অনুসরণ করেন। নিজের দুই ভাই আরবাজ আর সোহেল, দুই বোন অর্পিতা আর অলভিরা ছাড়া দুই ভগ্নিপতি আয়ুশ শর্মা আর অতুল অগ্নিহোত্রীকে তিনি অনুসরণ করেন।

সামনে সালমানকে 'টাইগার থ্রি', 'কিক টু, 'অন্তিম'–এর মতো বিগ বাজেটের ছবিতে দেখা যাবে। আর 'পাঠান' ছবিতে ক্যামিও হিসেবে তিনি আসছেন। এখন এই বলিউড তারকা 'বিগ বস ১৫'কে ঘিরে চর্চায় উঠে আসছেন।

default-image

এই জনপ্রিয় রিয়েলিটি শোর সঞ্চালক 'দাবাং খান'। প্রতিবারের মতো এবারও তাঁর অনুরাগীরা 'বিগ বস'কে ঘিরে অধীর অপেক্ষায় আছেন। সালমানকে শেষ পর্দায় দেখা গেছে 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিতে। এই ছবিতে তাঁর নায়িকা ছিলেন দিশা পাটানি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন