বিজ্ঞাপন
default-image

কিন্তু দিন গড়াতেই দ্বিতীয় মৌসুম নিয়ে শুরু হয়েছে বিতর্ক। অনলাইনে ট্রলের পাল্লাও ক্রমেই ভারী হচ্ছে। এই বিতর্ক ও ট্রলের কেন্দ্রে দক্ষিণ ভারতীয় তেলেগু অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। এই সিরিজের মধ্য দিয়ে ওটিটিতে অভিষেক হয়েছে সামান্থার। দক্ষিণ ভারতীয় এই জনপ্রিয় অভিনেত্রীর শুরুটা প্রথমেই ধাক্কা খেল। যদিও এই বিতর্ক এবং ট্রলও তাঁকে আলোচনায় নিয়ে আসতে পারে। তবে শ্রীকান্ত তিওয়ারি ওরফে মনোজ বাজপেয়ি দ্বিতীয় ইনিংসেও সপাট ছক্কা হাঁকিয়েছেন। দর্শকেরা প্রশংসা করছেন মনোজের অভিনয় নিয়ে।

default-image

সিরিজের ট্রেলারে এক তামিল বিদ্রোহীর চরিত্রে দেখা গেছে সামান্থা আক্কিনেনিকে। সামান্থার আবার যোগাযোগ থাকে আইএসআইয়ের সঙ্গেও, যার তদন্ত করতেই গোয়েন্দা কর্মকর্তা শ্রীকান্তের ডাক পড়ে। তার সঙ্গী থাকেন জে কে তালপাড়। সামান্থাকে ট্রেলারে দেখানো হয়েছে একজন তামিল হিসেবে। আর তাঁর সঙ্গে সম্পর্ক দেখানো হয়েছে পাকিস্তানি গুপ্তচর সংস্থার সঙ্গে। এতেই খেপেছেন ভক্তরা। সিরিজটি বয়কটের ডাক দিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে হ্যাশট্যাগ দিয়ে ট্রেন্ডিং করা হয়েছে ‘ফ্যামিলি ম্যান–২ অ্যাগেইনস্ট তামিলিয়ানস’।

default-image

তাঁরা অভিযোগ তুলেছেন, সামান্থার চরিত্র ‘রাজি’র মাধ্যমে তামিলদের অসম্মান করা হয়েছে। শুধু তা–ই নয়, সামান্থার পোশাক নিয়েও তৈরি হয়েছে বিতর্ক। এই পোশাক শ্রীলঙ্কার তামিল এলটিটিইর ইউনিফর্মের সঙ্গেও তুলনা করেছেন অনেকে। তাঁরা জানিয়েছেন, তামিল লোকজন মোটেও উগ্রপন্থায় বিশ্বাস করেন না, তাঁরা শান্তি পছন্দ করেন।
২০১৯ সালের ২০ সেপ্টেম্বর আমাজন প্রাইম ভিডিওতে প্রকাশিত হয় ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’। ভারতীয় ওয়েব প্ল্যাটফর্মের সিরিজগুলোর মধ্যে শুরুতেই জনপ্রিয় হয়ে ওঠে এ সিরিজ। এর পরিচালক রাজ নিদিমরু ও কৃষ্ণা ডি কে। সিরিজে মনোজ বাজপেয়ির স্ত্রী সুচিত্রার চরিত্রে অভিনয় করছেন দক্ষিণি আরেক তারকা প্রিয়মণি। এ ছাড়া সিরিজটিতে অভিনয় করেছেন সীমা বিশ্বাস, দর্শন কুমার, মেহেক ঠাকুরসহ আরও অনেকে।

default-image

চলতি বছরের ফেব্রুয়ারিতে আমাজন প্রাইম ভিডিওতে প্রকাশিত হওয়ার কথা ছিল দ্বিতীয় মৌসুমের। কিন্তু করোনা সংক্রমণসহ নানা কারণে পিছিয়ে যায় প্রকাশের তারিখ। পাশাপাশি সিরিজটি নিয়ে দর্শকের আগ্রহও বাড়তে থাকে। সেই আগ্রহ মেটাতে আমাজন কর্তৃপক্ষ দ্বিতীয় মৌসুমের ট্রেলার প্রকাশ করে বুধবার। আর এরপরই শুরু হয় সিরিজটি নিয়ে বিতর্ক। আগামী ৪ জুন থেকে দেখা যাবে ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন টু’।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন