সামান্থার প্রথম আয় কত জানেন?

সামান্থা রুথ প্রভু

তেলেগু নায়িকা সামান্থা রুথ প্রভুর জনপ্রিয়তা দক্ষিণের বাঁধ ভেঙে সারা দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। একের পর এক সুপারহিট ছবি জমছে তাঁর ঝুলিতে। সামান্থার মোট আয় বেশ ভালো, তা বলার অপেক্ষা রাখে না। তবে জীবনের শুরুতে আর পাঁচজন সাধারণ মধ্যবিত্তের মতো সাধারণ আয় করেছিলেন এই তারকা। সম্প্রতি সামান্থা প্রকাশ করেছেন যে প্রথম কত রুপি তিনি রোজগার করেছিলেন।
সামান্থা এখন ছবিপিছু কয়েক কোটি রুপি হাঁকেন। এমনকি ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির একটা আইটেম গানের জন্য পাঁচ কোটি রুপি নিয়ে তিনি আলোচনায় উঠে এসেছিলেন।

সামান্থা রুথ প্রভু

তবে এবার সামান্থা তাঁর প্রথম রোজগার নিয়ে আলোচনায়। এই দক্ষিণি রূপসী সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রশ্ন-উত্তর পর্বে অনুরাগীদের কাছে তাঁর প্রথম আয় সম্পর্কে খোলাসা করেছেন। সামান্থা জানিয়েছেন যে তাঁর প্রথম রোজগার ছিল ৫০০ টাকা।

সামান্থা রুথ প্রভু

আর এই টাকা তিনি হোটেলে এক কনফারেন্সের সময় হোস্টেস হিসেবে কাজ করার জন্য পেয়েছিলেন। সামান্থা জানিয়েছেন, ‘এক হোটেলে হোস্টেস হিসেবে কাজ করে আমি প্রথম রোজগার করেছিলাম। ৮ ঘণ্টা কাজ করে আমি ৫০০ টাকা আয় করেছিলাম। আর তখন আমি দশম বা দ্বাদশ শ্রেণিতে পড়াশোনা করি।’

সামান্থা রুথ প্রভু

সিনেমার জগতে সামান্থা প্রায় ১২ বছরের বেশি পার করে ফেলেছেন। ২০১০ সালে নাগা চৈতন্যর সঙ্গে জুটি বেঁধে ‘ইয়ে মায়া চেসাওয়ে’ ছবিটি করেছিলেন তিনি। এরপর তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। আমাজন প্রাইম ভিডিওর ‘ফ্যামেলি ম্যান টু’ সিরিজের মাধ্যমে সামান্থার ওটিটিতে অভিষেক হয়। ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে আইটেম নাচ করে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন তিনি। সামান্থা শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন। পেশাগত জীবন ছাড়া ব্যক্তিগত জীবন নিয়ে সমানভাবে আলোচনায় থাকেন তিনি। নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদকে ঘিরে সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে।

সামান্থা রুথ প্রভু