তবে এবার সামান্থা তাঁর প্রথম রোজগার নিয়ে আলোচনায়। এই দক্ষিণি রূপসী সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রশ্ন-উত্তর পর্বে অনুরাগীদের কাছে তাঁর প্রথম আয় সম্পর্কে খোলাসা করেছেন। সামান্থা জানিয়েছেন যে তাঁর প্রথম রোজগার ছিল ৫০০ টাকা।

default-image

আর এই টাকা তিনি হোটেলে এক কনফারেন্সের সময় হোস্টেস হিসেবে কাজ করার জন্য পেয়েছিলেন। সামান্থা জানিয়েছেন, ‘এক হোটেলে হোস্টেস হিসেবে কাজ করে আমি প্রথম রোজগার করেছিলাম। ৮ ঘণ্টা কাজ করে আমি ৫০০ টাকা আয় করেছিলাম। আর তখন আমি দশম বা দ্বাদশ শ্রেণিতে পড়াশোনা করি।’

default-image

সিনেমার জগতে সামান্থা প্রায় ১২ বছরের বেশি পার করে ফেলেছেন। ২০১০ সালে নাগা চৈতন্যর সঙ্গে জুটি বেঁধে ‘ইয়ে মায়া চেসাওয়ে’ ছবিটি করেছিলেন তিনি। এরপর তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। আমাজন প্রাইম ভিডিওর ‘ফ্যামেলি ম্যান টু’ সিরিজের মাধ্যমে সামান্থার ওটিটিতে অভিষেক হয়। ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে আইটেম নাচ করে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন তিনি। সামান্থা শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন। পেশাগত জীবন ছাড়া ব্যক্তিগত জীবন নিয়ে সমানভাবে আলোচনায় থাকেন তিনি। নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদকে ঘিরে সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন