সালমানের ছবিতে কে এই তরুণী

সালমান পলককে নিজে ঠিক করেছেন সিনেমার জন্য

সালমান খানকে বলিউড সাম্রাজ্যের ‘গডফাদার’ বলা হয়। অসংখ্য নতুন মুখকে তিনি ফিল্মি দুনিয়ার সঙ্গে পরিচয় করিয়েছেন। কানাঘুষা শোনা যাচ্ছে, এবার আরেক তরুণীকে ভাইজান হিন্দি ছবির জগতে বড়সড় সুযোগ দিচ্ছেন। এখন জানা যাক, কে এই তরুণী।
সালমানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিকে ঘিরে নিত্যনতুন খবর উঠে আসছে। কিছুদিন আগেই খবরে ছিল যে সালমানের এই ছবির নাম বদলে ‘ভাইজান’ রাখা হচ্ছে। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। এই ছবির শিল্পীর তালিকা ঘিরে হরহামেশাই কিছু না কিছু খবর শোনা যাচ্ছে।

পলক তিওয়ারি

এখনকার তাজা খবর অনুযায়ী, ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবির এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনেত্রী পলক তিওয়ারিকে দেখা যাবে। এখন প্রশ্ন, কে এই নবাগত নায়িকা?

টেলিভিশন দুনিয়ার চেনামুখ অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে এই পলক। জানা গেছে, এই ছবির জন্য সালমান পলককে নিজে ঠিক করেছেন। ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিতে পলক আর পাঞ্জাবি অভিনেতা তথা গায়ক জসসি গিলের রোমান্স দেখা যাবে। পলক এই ছবির শুটিং শুরু করে দিয়েছেন বলে শোনা যাচ্ছে। তবে এই খবরকে ঘিরে সালমানের পক্ষ থেকে কোনো ঘোষণা হয়নি।

পলক তিওয়ারি

সালমানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিটি ক্রমে বিশাল আকার নিতে চলেছে। কারণ, এই ছবির সঙ্গে শুধু বলিউড নয়, দক্ষিণ ও পাঞ্জাবের একঝাঁক তারকা যুক্ত হয়েছেন। এই ছবিতে ভাইজানের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী পূজা হেগড়েকে। পাঞ্জাবি অভিনেত্রী শেহনাজ গিলের সালমানের এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে।

অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে এই পলক

এ ছবির অভিনয়শিল্পীর তালিকায় রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জসসি গিল, শেহনাজ গিলসহ অনেককে দেখা যাবে। কিছুদিন আগে খবর ছিল যে এই ছবিতে জগপতি বাবুকে নেওয়া হয়েছে। এখন এই তালিকায় পলক তিওয়ারির নাম যুক্ত হয়েছে। হায়দরাবাদে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবির শুটিং শুরু হয়েছে। ছবিটি পরিচালনা করছেন ফরহাদ সামজী। ছবিটি ৩০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসার কথা।

সালমান এর আগে পলক তিওয়ারির প্রশংসা করেছেন। ‘বিগ বস ১৫’-র একটা পর্বে পলককে দেখা গিয়েছিল। আর তখন সালমান এই তরুণীর একঝুড়ি প্রশংসা করেছিলেন। সালমান পলকের সঙ্গে ‘বিজলি বিজলি’ গানের তালে নেচেছিলেন।

পলক তিওয়ারি

ভাইজানের ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে পলক সহপরিচালক হিসেবে কাজ করেছিলেন। সম্প্রতি ‘মাঙ্গতা হ্যায় ক্যায়া’ মিউজিক ভিডিওতে তাঁকে আদিত্য শীলের বিপরীতে দেখা গেছে। পলককে ভৌতিক ছবি ‘রোজি : দ্য স্যাফরন চ্যাপ্টার’-এ দেখা যাবে।