default-image

কিছুদিনের জন্য হচ্ছে না ‘কপিল শর্মা শো’। ভারতীয় জনপ্রিয় এই কমেডি শো এবার ছোট্ট বিরতিতে যাচ্ছে। গত বৃহস্পতিবার টুইটারে এই তথ্য জানিয়েছেন এই শোর প্রধান আকর্ষণ কপিল শর্মা। তিনি জানিয়েছেন, তাঁদের ঘরে আসছে দ্বিতীয় সন্তান। স্ত্রীকে সময় দিতেই আপাতত পরিবারের সঙ্গেই থাকছেন এই অভিনেতা।
এর আগে কিছু গণমাধ্যম প্রতিবেদন করেছিল, কিছুদিনের জন্য বন্ধ থাকতে পারে ‘কপিল শর্মা শো’। তারপর কিছু পরিবর্তন করে ফিরবে আবার। টুইটারে প্রশ্ন–উত্তরের একটি পর্বে একজন ভক্ত কপিলকে শো বন্ধের বিষয়টি নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, ‘কারণ, আমার দ্বিতীয় সন্তান আসছে। এই মুহূর্তে আমার স্ত্রীর আমাকে বেশি প্রয়োজন।’

default-image

এরপরই গতকাল বৃহস্পতিবার দেখা যায় টুইটারে কপিল শোর সাময়িক বন্ধ নিয়ে পোস্ট দিয়েছেন। পাঞ্জাবের জলন্ধরে ২০১৮ সালে দীর্ঘদিনের বান্ধবী গিনি ছত্রাতকে বিয়ে করেন ভারতের ছোট পর্দার জনপ্রিয় উপস্থাপক ও কৌতুকশিল্পী কপিল শর্মা।

বিজ্ঞাপন

এর আগে এই কমেডিয়ান টুইটারে সবার সঙ্গে তাঁর বান্ধবীকে পরিচয় করিয়ে দেন। গিনি ছত্রাতের সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করে কপিল টুইট করে লিখেছেন, ‘ও আমার বেটার হাফ বলব না; বরং বলব, ও আমাকে পরিপূর্ণ করছে। গিনি, তোমাকে ভালোবাসি। সবাই ওকে স্বাগত জানান।’

default-image

গিনি ছত্রাত ব্যবসায়ী। পাঞ্জাবের জলন্ধরে তিনি ও কপিল একসঙ্গে কলেজে পড়াশোনা করেছেন। কলেজের বিভিন্ন অনুষ্ঠানে তাঁরা স্ট্যান্ডআপ কমেডি করেছেন। কপিলকে নানাভাবে সহযোগিতা করেছেন। কপিল আর গিনির পরিচয় ১১ বছরের। কপিলের পরিবারও গিনিকে পছন্দ করে।
২০১৯ সালে মেয়ের বাবা হন কপিল। ‘ফুটফুটে কন্যাসন্তানের বাবা হয়েছি। আপনারা আশীর্বাদ করুন।’ টুইটারে লিখেছিলেন জনপ্রিয় কৌতুকশিল্পী, অভিনয়শিল্পী ও উপস্থাপক কপিল শর্মা। এভাবেই নিজের বাবা হওয়ার খুশির খবর সবার সঙ্গে ভাগ করেছিলেন তিনি।
‘কপিল শর্মা শো’তে কপিল ছাড়াও আরও অংশগ্রহণ করেন ভারতি সিং, সুমনা চক্রবর্তী, ক্রুষ্ণা অভিষেক ও কিকু সারদা। এ বছরের প্রথম দিকে কপিল শর্মা নেটফ্লিক্সের একটি প্রকল্পের সঙ্গে যুক্ত হয়েছেন। তবে এটি কি কমেডি শো, সিরিজ, নাকি সিনেমা, তা জানাননি তিনি। ২০২১ সালে মুক্তি পাবে এটি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন