default-image

দক্ষিণে একের পর এক সুপারহিট ছবি দিয়েছেন পূজা। এই মুহূর্তে দক্ষিণি সুপারস্টার প্রভাসের সঙ্গে একটি ছবিতে কাজ করছেন তিনি। এ ছাড়া বিগ বাজেটের দুটো বলিউড ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। তাই সব মিলিয়ে এক দারুণ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন পূজা। নিজের এই সফর ঘিরে দারুণ উৎফুল্ল তিনি।

এ প্রসঙ্গে পূজা বলেন, ‘পেশাগত দিক দিয়ে এখন আমি এক দারুণ সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আর আমার এই সফর খুবই রোমাঞ্চকর। এত দিন আমি যা যা করতে চেয়েছি, এখন তার সবই করছি। আমি তাঁদের সঙ্গেই কাজ করছি, এত দিন যাঁদের সঙ্গে কাজ করতে চেয়েছি। স্বপ্নের নায়কেরাই আজ আমার বাস্তবের নায়ক।’ তিনি আরও বলেন, ‘মনে হচ্ছে, আমার পরিশ্রমের ফল এবার পাচ্ছি। তবে অনুরাগীদের ছাড়া আমি কিছু নই। তাঁদের ভালোবাসাতেই আজ এ সবকিছু।’

default-image

অনুরাগীদের জন্য চমক নিয়ে অপেক্ষা করছেন পূজা। সময় হলেই একের পর এক ঝুলি থেকে বের করবেন ধুন্ধুমার সব ছবি। বলিউড সুপারস্টার সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’, রোহিত শেঠির ‘সার্কাস’, প্রভাসের সঙ্গে ‘রাধে শ্যাম’ আর অখিল অক্কিনেনির ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ ছবিতে আছেন পূজা। তাই তাঁর আগামী দিনের সফর আরও রোমাঞ্চকর হবে, বোঝাই যাচ্ছে।

default-image
বিজ্ঞাপন

দারুণ এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বলিউড তারকা পূজা হেগড়ে। ক্যারিয়ারের শুরুটা তাঁর বেশ চমকপ্রদ ছিল। হৃতিক রোশনের হাত ধরে ‘মহেঞ্জোদারো’ ছবি দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। ছবিটি পরিচালনা করেছিলেন আশুতোষ গোয়ারিকরের মতো নামকরা পরিচালক। তবে এরপর বলিউডে খুব একটা পাত্তা পাননি তিনি। তাই দক্ষিণি ছবিতে মন দিয়েছেন তিনি।

default-image

ইতিমধ্যে দক্ষিণি ছবির আঙিনায় নিজের জমিন শক্তপোক্ত করে ফেলেছেন পূজা। এবার একের পর এক ব্লকবাস্টার হিন্দি ছবিতে সুযোগ পেয়ে গেছেন তিনি। সেসব ছবিতে তাঁর বিপরীতে আছেন পূজার পছন্দের সব নায়কেরা।

default-image
মন্তব্য করুন