বিজ্ঞাপন
default-image

এ বছরের জানুয়ারিতে জ্যাকুলিনের হলিউডে অভিষেক নিয়ে নানান খবর বেরোয়। শোনা গেছে, এই শ্রীলঙ্কান তারকা হলিউডের ছবিতে স্বাক্ষর করেছেন। ইতিমধ্যে সে ছবির শুটিংও নাকি প্রায় শেষ! এবার চরিত্রটি নিয়েও জানা গেল। ‘উইমেন স্টোরিজ’ নামের অমনিবাস এই ছবিতে ছয়টি গল্প থাকবে। ছয়জন নারী পরিচালক এই ছবি পরিচালনা করবেন। ছবিটি নারীকেন্দ্রিক। তাই ছবিতে নারী অভিনয়শিল্পীদেরই প্রাধান্য থাকছে।

default-image

জ্যাকুলিনকে দেখা যাবে লীনা যাদবের ‘শেয়ারিং আ রাইড’ অংশে। এই গল্পে জ্যাকুলিনের সঙ্গে দেখা যাবে বৃহন্নলা মডেল অঞ্জলি লামাকে। ‘উইমেন স্টোরিজ’-এর শুটিং আমেরিকা, ইতালি ও ভারতে হওয়ার কথা ছিল। তবে শোনা গেছে, জ্যাকুলিন ‘শেয়ারিং আ রাইড’-এর শুটিং আগেই সেরে ফেলেছেন। ‘ভূত পুলিশ’ ছবির শুটিং শুরু হওয়ার আগেই তিনি এই হলিউড ছবির কাজ শেষ করেন। জানা গেছে, গত বছরের অক্টোবরে লকডাউন শিথিল হতেই জ্যাকুলিন ছবিটির শুটিংয়ে অংশ নেন।
হলিউডের এই ছবিতে তাঁকে এক পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা যাবে। তিনি এই ছবির মূল চরিত্রে আছেন। জ্যাকুলিনের হলিউড অভিষেকের খবর জানার আগেই সে ছবির শুটিং শেষ হয়। জানা গেছে, ‘শেয়ারিং আ রাইড’-এর শুটিং মুম্বাইয়ে হয়েছে। মুম্বাইয়ের সিএসটি ও এর আশপাশের এলাকায় ছবির বেশির ভাগ দৃশ্যের শুটিং হয়েছে। এমনকি সিএসটি পুলিশ স্টেশনে জ্যাকুলিন ছবির কিছু দৃশ্যের শুটিং করেছেন।

default-image

জ্যাকুলিনের হাতে এই মুহূর্তে ‘কিক টু’, ‘ভূত পুলিশ’, ‘সার্কাস’, ‘বচ্চন পান্ডে’, ‘রাম সেতু’র মতো ছবি আছে। জ্যাকুলিন করোনা সংক্রমণের শুরু থেকেই নানাভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি সম্প্রতি ‘ইউ ওয়ানলি লিভ ওয়ানস’ (ওয়াইওএলও) নামের একটি সংস্থা গড়ে তুলেছেন। জ্যাকুলিন তাঁর এই সংস্থার মাধ্যমে বেশ কিছু এনজিওর সঙ্গে কাজ করেছেন। এই বলিউড নায়িকা ‘ওয়াইওএলও’ সংস্থার মাধ্যমে নানা কাজ করেছেন। এর মধ্যে আছে এক লাখ মানুষের খাওয়াদাওয়া, বেওয়ারিশ প্রাণীকে খাবার খাওয়ানো এবং মুম্বাই পুলিশকে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ। কিছুদিন আগে জ্যাকুলিনের একটি ভিডিও প্রকাশিত হয়েছে। এই ভিডিওতে তাঁকে রান্না করতে এবং খাবার বিতরণ করতে দেখা গেছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন