হাসপাতালের বিছানায় শুয়ে অভিনেতার প্রেরণাদায়ী পোস্ট

রজত টোকাস
ইনস্টাগ্রাম থেকে

ভারতের অভিনেতা রজত টোকাসকে হয়তো অনেকে চিনে থাকবেন। সেদেশের প্রতিদিনের জনপ্রিয় ধারাবাহিক ‘যোধা আকবর’–এর তিনি আকবর। শুধু তা–ই নয়, তিনি ‘ধরতি কা বীর যোধা’, ‘পৃথ্বীরাজ চৌহান’, ‘চন্দ্রনন্দিনী’ এবং ‘নাগিন ৩’-এর মতো শোতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। যদিও বর্তমানে বিনোদনজগৎ থেকে তিনি প্রায় হারিয়ে গেছেন বললেই চলে। মঙ্গলবার নিজের অবস্থান জানান দিয়েছেন এই অভিনেতা।

রজত টোকাস
ইনস্টাগ্রাম থেকে

ইনস্টাগ্রাম একটি সেলফি দিয়ে কিছু কথা লিখেছেন রজত। হাসপাতালের বিছানায় শুয়ে লিখেছেন, ‘জীবনে চাপ থাকবেই। কাটিয়ে ওঠার চাবিকাঠিটা জানতে হবে। প্রতিটি পরিস্থিতিতে, আপনি কীভাবে সামলাবেন বা আপনার শরীর কী প্রতিক্রিয়া জানাবে, সেটাই বড় কথা। হয়তো আপনার হাতে আরাম–আয়েশ করার সময় নেই। তবু জেনে রাখুন যে এই মুহূর্তে আপনার আরাম করাটা সবচেয়ে বেশি জরুরি। গুরুতর দুর্ঘটনা বা অসুস্থতা কোনো কিছুই দমাতে পারেনি। আশা করি শিগগিরই সুস্থ হয়ে উঠব।’

এই পোস্টেই জানা গেল, বর্তমানে কী পরিস্থিতিতে রয়েছেন অভিনেতা। ক্যাপশনে উল্লেখ করেছেন কীভাবে দুশ্চিন্তা এবং কঠিন পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করছেন তিনি।

পৃথ্বীরাজ চৌহান’, এর মতো শোতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি
ইনস্টাগ্রাম থেকে

হঠাৎ কোনো কাজে তারকাখ্যাতি পেয়ে আবার বিনোদনজগৎ থেকে হারিয়ে যান, এমন ভূরি ভূরি উদাহরণ আছে। অভিনেতা রজত টোকাস তেমনই একজন অভিনেতা। হাসপাতালের বিছানায় তাঁকে শুয়ে থাকতে দেখে উদ্বেগ প্রকাশ করেছেন তাঁর অনেক অনুরাগী। ইনস্টাগ্রামে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁরা।