হৃতিকের কথিত প্রেমিকার প্রশংসায় সাবেক স্ত্রী

হৃতিক রোশন ও সুজান খান
ছবি: ইনস্টাগ্রাম

হৃতিক রোশন ও সুজান খানের ১৪ বছরের সংসার ভেঙেছে ২০১৪ সালে। বিচ্ছেদের দীর্ঘ সময় পরও তাঁদের মধ্যে বন্ধুত্ব অটুট। দুজনই তাঁদের সন্তানের মা–বাবার দায়িত্ব পালন করেন। একসঙ্গে ঘুরতেও বের হন। প্রায়ই একে অন্যের পোস্টে মজার মজার মন্তব্য করেন। হৃতিককে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে আলোচনায় আসেন সুজান। তবে এবার সাবেক স্বামীকে নিয়ে নতুনভাবে আলোচনায় এলেন তিনি। সুজান ইনস্টাগ্রামে সাবা আজাদের প্রশংসা করলেন।

হৃতিক–ভক্তরা জানেন, কে এই সাবা আজাদ
ছবি: ইনস্টাগ্রাম

হৃতিক–ভক্তরা জানেন, কে এই সাবা আজাদ। হৃতিকের নামের সঙ্গে তাঁকে ঘিরে বেশ কিছুদিন ধরেই গুজব চলছে—প্রেম করছেন হৃতিক ও সাবা। তবে এটি নিয়ে দুজনের কেউই মুখ খুলছেন না। যদিও তাঁদের একসঙ্গে হাত ধরে ঘুরতে দেখা গেছে। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়েছে। গায়িকা ও অভিনেত্রী সাবা গতকাল সোমবার ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ আয়োজনে একটি ক্লাবে গান গাইতে হাজির হয়েছিলেন। সে অনুষ্ঠানে হাজির ছিলেন সুজান খানও। সাবার গান ও গায়কি মুগ্ধ করে তাঁকে।

হৃতিক রোশন
ছবি: ইনস্টাগ্রাম

অনুষ্ঠানে সাবেকের কথিত প্রেমিকার গান গাওয়ার মুহূর্তের ছবি তুলতে ভোলেননি সুজান। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সুজান লিখেছেন, ‘কী অসাধারণ একটি সন্ধ্যা...। কী সাবলীল তোমার গায়কি। সাবাহ আজাদ তুমি প্রতিভাবান।’ এমন প্রশংসায় ভরা স্ট্যাটাস দেখে সেখানে মন্তব্য করেন সাবা। তিনি লিখেন, ‘ধন্যবাদ সুজু (সুজানা খান)। গত রাতের অনুষ্ঠানে তুমিও ছিলে জানতে পেরে খুব খুশি হয়েছি।’

সুজান খান
ছবি: ইনস্টাগ্রাম

হৃতিকের সাবেক স্ত্রী সুজান খান আবার আর্সলান গণির সঙ্গে প্রেমে জড়িয়েছেন। অন্যদিকে হৃতিকের সঙ্গে সাবা আজাদের প্রেমও তাঁদের কেউ স্বীকার করছেন না। সাবার কাছে এ বিষয়ে গণমাধ্যম থেকে জানতে চাওয়া হলে তিনি জানান, পরে ফোন দিয়ে জানাবেন। কিন্তু তিনি আর জানাননি। ঘন ঘন তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। ধরে নেওয়া হচ্ছে, তাঁরা শিগগির ঘর বাঁধতে পারেন। সাবা এর আগে ইমাদ শাহর সঙ্গে প্রেম করতেন। বলিউডের নামকরা অভিনেতা নাসিরুদ্দিন শাহর ছেলে ইমাদ।