হ্যাকারের কবলে ইয়ামি

ইয়ামি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়
ইনস্টাগ্রাম

বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম তাঁর আগামী ছবি ‘দশবি’-র প্রচারণায় অত্যন্ত ব্যস্ত। এরই মধ্যে হ্যাকারের কবলে পড়েছেন তিনি।
ইয়ামি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকেন। নেট দুনিয়ায় তাঁর ফলোয়ার্স সংখ্যা বেশ ভালোই। ইনস্টাগ্রামে তাঁকে ১৫ মিলিয়নের বেশি মানুষ ফলো করেন। গতকাল রোববার ইয়ামি এক টুইট করে জানিয়েছেন যে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কিছু অদ্ভুত কাণ্ডকারখানা দেখেছেন। আর তা দেখে রীতিমতো ঘাবড়ে গেছেন ইয়ামি।

ইয়ামি গৌতম
ইনস্টাগ্রাম

তাই ভক্তদের সাবধান করে তিনি টুইটারে লিখেছেন, ‘নমস্কার, আপনাদের সবাইকে জানাতে চাই যে গতকাল থেকে আমি আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট কিছুতে ব্যবহার করতে পারছি না। মনে হচ্ছে, এটা হ্যাক হয়ে গেছে। আমি এটাকে তাড়াতাড়ি ঠিক করার চেষ্টা করছি। এর মধ্যে আমার অ্যাকাউন্টের মাধ্যমে যদি কিছু অদ্ভুত কাণ্ড ঘটে, তা থেকে সজাগ থাকবেন, ধন্যবাদ।’ ইয়ামি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুই দিন আগে শেষ পোস্ট করেছিলেন। এ পোস্টে তিনি তাঁর আগামী ছবির গানের এক ভিডিও শেয়ার করেছিলেন।

ইয়ামি গৌতম
ইনস্টাগ্রাম

৭ এপ্রিল মুক্তি পেতে চলেছে ইয়ামি অভিনীত ছবি ‘দশবি’। এ ছবিতে তাঁর সঙ্গে আছেন অভিষেক বচ্চন, নিমরত কাউর। ইয়ামিকে এ ছবিতে দুঁদে জেলারের চরিত্রে দেখা যাবে। ‘দশবি’ নেটফ্লিক্সে মুক্তি পাবে। এ ছাড়া তাঁকে ‘ও মাই গড টু, লস্ট’ ছবিতে দেখা যাবে। তাঁকে শেষ পর্দায় দেখা গেছে ‘অ্যা থার্সডে’ ছবিতে। ছবিটি ওটিটিতে মুক্তি পেয়েছিল।