বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ভিকি আর ক্যাটরিনা ইনস্টাগ্রামে তাঁদের বিয়ের কিছু ছবি পোস্ট করেছেন। ভিকি-ক্যাটের অনুরাগীরা তাঁদের বর-কনের বেশের ছবি দেখে দারুণ খুশি। জানা গেছে, স্থানীয় গ্রামবাসীর জন্য হোটেল থেকে মিষ্টি পাঠানো হয়েছে।

default-image

বিয়েতে ভিকি আর ক্যাটরিনার পরিবারের সবাই উপস্থিত ছিলেন। জানা গেছে, আজ সকালে অতিথিদের জন্য কোর্টিল রেস্তোরাঁয় ব্রেকফাস্টের আয়োজন করা হয়েছিল। দুপুর ১২টা থেকে রাজপুতানা আন্দাজে বিয়ের তোড়জোড় শুরু হয়।

default-image

অর্জুন কাপুর, করণ জোহর, ফারহা খান, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদি, গুরুদাস মানসহ আরও অনেকে বিয়ের সময় উপস্থিত ছিলেন। সারা আলী খান, অক্ষয় কুমার, শাহরুখ খান, বিরাট কোহলি, আনুশকা শর্মা, আম্বানি পরিবার একটু বেশি রাতে সিক্স সেন্সেস ফোর্টে পৌঁছাবে। অনেক রাত পর্যন্ত পুল সাইড পার্টি চলার কথা।

default-image

ভিন্টেজ গাড়িতে চেপে বরযাত্রীরা বিয়ের আসরে এসেছিলেন। ঘোড়ার রথে চড়ে ভিকি বিয়ের মণ্ডপে এসেছিলেন। সন্ধ্যাবেলার মধ্যে বিয়ের সব রীতিনীতি শেষ হয়ে যায়। ভিকি আর ক্যাটরিনা শুরু থেকেই তাঁদের বিয়েটা একান্ত গোপন রেখেছিলেন। জানা গেছে, বাইরের কেউ যাতে ছবি তুলতে না পারেন, এর জন্য দুর্গের জানালা কালো কাপড় দিয়ে ঢেকে দেওয়া হয়।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন