মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় রেসিডেন্সিয়াল টাওয়ার ‘সাগর রেশ’'-এ অ্যাপার্টমেন্টটি কিনেছেন রণবীর। আবাসনটি শাহরুখ খানের ‘মান্নাত’ আর সালমান খানের ‘গ্যালাক্সি’ আবাসনের মাঝামাঝি জায়গায়। তাই বলিউডের এই তিন তারকা এখন প্রতিবেশী হতে চলেছেন।

default-image

জানা গেছে, রণবীর এই অ্যাপার্টমেন্ট ১২০ কোটি রুপির বিনিময়ে কিনেছেন, যা বাংলাদেশি মুদ্রায় ১৪০কোটি টাকা। ‘সাগর রেশ’ বহুতলের ১৬ থেকে ১৯ তলাজুড়ে রণবীর আর দীপিকা পাড়ুকোন তাঁদের স্বপ্নের বাসা বাঁধতে চলেছেন। এই দম্পতি তাঁদের স্বপ্নের বাসা থেকে সমুদ্রের নয়নাভিরাম সৌন্দর্য উপভোগ করতে পারবেন।

রণবীরের এই নতুন ফ্ল্যাট ১১, ২৬৬ বর্গফুট জায়গাজুড়ে। আর ১ হাজার ৩০০ বর্গফুটের এক বিশেষ ছাদ আছে। শুধু তা–ই নয়, রণবীর ১৯টি গাড়ি পার্কিং করার বিশেষ সুবিধাও পাবেন এ আবাসনে। অ্যাপার্টমেন্টের নিবন্ধীকরণের সময় স্ট্যাম্প ডিউটি হিসেবে রণবীরকে ৭ দশমিক ১২ কোটি রুপি দিতে হয়েছে। ‘সাগর রেশম’ আবাসনের ১৬ তলায় চারটি বেডরুম আর একটা রান্নাঘর ও হল আছে। আর বাকি তিনটা ফ্লোর পেন্টহাউস।

default-image

রণবীরকে শেষ ‘জয়েশভাই জোরদার’ ছবিতে দেখা গিয়েছিল। বক্স অফিসে ছবিটি মুখ থুবড়ে পড়েছিল। তাঁকে আলিয়া ভাটের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিতে দেখা যাবে। আর রোহিত শেট্টির ‘সার্কাস’ ছবিতে আসতে চলেছেন তিনি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন