সানি লিওন বলিউডে নিজের এক অন্য পরিচয় গড়ে তুলেছেন। পর্ন তারকা হলেও ধীরে ধীরে বলিউডে অভিনেত্রী হিসেবে ঠিকই নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণভাবে সক্রিয় থাকেন এই বলিউড তারকা। ইন্টারনেটের দুনিয়ায় নিয়মিত বিরতিতে তাঁর ছবি হয় ভাইরাল। তবে এই মুহূর্তে সানি আলোচনায় এসেছেন কোনো সিনেমার নায়িকা হয়ে নয়। সম্প্রতি মুম্বাইয়ে এক বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি।

default-image

সানি লিওন মার্চের শেষে মুম্বাইয়ে এক বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন। পাঁচটি শোবার ঘর, একটি হলরুম, বিশাল রান্নাঘর নিয়ে এক নতুন ঠিকানায় সংসার পাততে চলেছেন তিনি। এই বলিউড নায়িকার নতুন ফ্ল্যাটের দামও ফাঁস হয়েছে। ১৬ কোটি রুপি বা ১৮ কোটি ১০ লাখ টাকা দিয়ে তিনি এই ফ্ল্যাট কিনেছেন। সানি এই নতুন সম্পত্তি নিজের আসল নাম, অর্থাৎ করণজিৎ কউর নামে কিনেছেন। তার এই নতুন বাসা মুম্বাইয়ের আন্ধেরি এলাকার আটলান্টিস নামের বিল্ডিংয়ের ১২ তলায়। ফ্ল্যাটটির আকার ৩ হাজার ৯৬৭ বর্গমিটার। জানা গেছে, সানি গাড়ি পার্কিংয়ের জন্য তিনটি স্থান পেয়েছেন।

default-image
বিজ্ঞাপন

সানি পর্ন তারকা হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। খুব অল্প বয়সেই পর্ন তারকা হিসেবে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপর আইটেম গার্ল হিসেবে বলিউডে জনপ্রিয়তা পান। তবে তিনি এখন অভিনেত্রী হিসেবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। সানি এই মুহূর্তে ব্যস্ত রিয়েলিটি শো ‘স্পিল্টসভিলা’র ১৩তম আসরের শুটিংয়ে। এর পাশাপাশি তিনি বিক্রম ভাটের ওয়েব সিরিজ ‘অনামিকা’র শুটিং করছেন।

default-image

গত ২০ জানুয়ারি বিবাহিত জীবনের এক দশক পূর্ণ করলেন সানি লিওন আর ড্যানিয়েল ওয়েবার। এই উপলক্ষে স্ত্রীকে হীরার হার উপহার দেন ড্যানিয়েল। ৯ এপ্রিল সেই উপহারের ভিডিও পোস্ট করে সানি লেখেন, ‘বিবাহবার্ষিকীর হীরার জন্য ধন্যবাদ প্রিয়। ১০ বছরের বিবাহিত জীবন আর ১৩ বছরের পথচলা। কে ভেবেছিল, এক সুন্দর দিনে আমাদের একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত আজ আমাদের এখানে এত দূর নিয়ে আসবে! কী চমৎকার একটা জীবনই না আমরা ভাগাভাগি করে নিচ্ছি...ভালোবাসা!’

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন