রাহুলের কথা অনুযায়ী, মুম্বাইয়ের সেরা নিরাপত্তা সংস্থা ‘৯/১১’ এজেন্সির মালিক ইউসুফ ভাই বলিউডের এই হবু দম্পতির বিয়ের সুরক্ষার দায়িত্ব নিয়েছেন। রাহুল ভাটের নিজের এজেন্সি থেকে ১০ জন বিশেষ নিরাপত্তারক্ষী এদিন মোতায়েন থাকবে।

সব নিরাপত্তাকর্মীর ওপর ‘আরকে স্টুডিও’ ও ‘বাস্তু’র সুরক্ষার দায়িত্ব থাকবে। রাহুল এ প্রসঙ্গে জানিয়েছেন, ‘সব নিরাপত্তাকর্মীর ওপর আমার নজর থাকবে৷ আর ভাই হিসেবে আমি আমার দায়িত্ব পালন করব। দুই পরিবারই চায় যে নিরাপত্তাকর্মীরা যেন দেখতে–শুনতে নম্রভদ্র, স্মার্ট হন। প্রত্যেকের ভালো উপস্থাপনযোগ্য ব্যক্তিত্ব যেন থাকে। আর তাঁরা যেন ভালো ইংরেজি বলতে পারেন। নিরাপত্তাকর্মীরা যেন ধূমপান না করেন, আর নরম স্বভাবের হয় বলে দুই পরিবার জানিয়েছে।’

জানা গেছে, আলিয়া আর রণবীরের বিয়ের থিমে প্যাস্টেল রং রাখা হয়েছে। বিয়েতে আমন্ত্রিত সবাইকে এই রঙের পোশাকে দেখা যেতে পারে। আর কনে, মানে আলিয়ার পরনে থাকবে প্যাস্টেল অথবা গোলাপি রঙের লেহেঙ্গা।

আগেই জানা গেছে, প্রখ্যাত ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় এই বলিউড নায়িকার বিয়ের পোশাক প্রস্তুত করেছেন। তবে সব্যসাচীর লেহেঙ্গার সঙ্গে মানানসই ভারী কাজ করা দোপাট্টা গায়ে এদিন দেখা যাবে আলিয়াকে। শোনা যাচ্ছে, খ্যাতনামা ডিজাইনার মনীশ মালহোত্রা তাঁর জন্য এই বিশেষ দোপাট্টা বানিয়েছেন।

আলিয়া আর রণবীরের বিয়ের অন্যান্য অনুষ্ঠানের পোশাকের দায়িত্ব মনীশকে দেওয়া হয়েছে বলেও খবর। বিয়ের পর এই তারকা দম্পতি এক রাজকীয় রিসেপশনের আয়োজন করবেন। মুম্বাইয়ের তাজ মহল প্যালেসে এই পার্টির আয়োজন করা হবে।
আলিয়া আর রণবীর এদিকে ছবির শুটিংয়ে ব্যস্ত। আলিয়া তাঁর আগামী ছবি ‘রকি আউর রানি কী প্রেম কাহানি’র শুটিং পানভেলে করছেন। আর রণবীর মুম্বাইয়ের আরে কলোনিতে শ্রদ্ধা কাপুরের সঙ্গে তাঁর আগামী ছবির শুটিং করছেন।