বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ফেব্রুয়ারি মাসে বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেতা ও পরিচালক ফারহান আখতার। ২১ ফেব্রুয়ারি বিয়ের নিবন্ধন করবেন তাঁরা, সে রকমই জানিয়েছে সূত্র। পিংক ভিলা জানিয়েছে, মুম্বাইয়ে মালাবদলের কথা ভাবছেন তাঁরা। ধারণা করা হচ্ছে, বিয়ের প্রস্তুতির কারণে প্রিয়াঙ্কাকে নিয়ে ফারহানের ছবিটি নির্মাণ পিছিয়েছে।

ফারহান আর শিবানি বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিক জুটি। সামাজিক যোগাযোগমাধ্যমে চমৎকার সব ছবি আর ভিডিও পোস্ট করে ভক্তদের উজ্জীবিত রাখেন তাঁরা। এর আগেও তাঁদের নিয়ে ছড়িয়েছিল নানা জল্পনা। জানা গিয়েছিল, ২০২২ সালের মার্চে বিয়ে করছেন তাঁরা। কিন্তু সাম্প্রতিক খবর হচ্ছে তারিখটি এগিয়ে এনেছেন তাঁরা। পরিচালক হিসেবে ‘জি লে জারা’ ছবির প্রস্তুতি নিচ্ছিলেন ফারহান আখতার। ছবিতে অভিনয় করবেন তিন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট। চলতি বছরের মাঝামাঝি সময়ে ছবিটির শুটিং শুরু হবে। আগামী বছর ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে নির্মাতার।

default-image

ফারহানের বাবা কিংবদন্তিসম গীতিকার জাভেদ আখতার। ২০০১ সালে ‘দিল চাহতা হ্যায়’ দিয়ে পরিচালক হিসেবে ফারহানের অভিষেক হয়। অভিষেকেই পেয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর আরও কয়েকটি ছবি পরিচালনা করেছেন তিনি। ‘ভাগ মিলখা ভাগ’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার জিতেছিলেন তিনি। যদিও শুরুতে অভিনয়ের ইচ্ছাই ছিল না তাঁর। ভেবেছিলেন লেখালেখি, পরিচালনা ও প্রযোজনার মধ্যেই সীমাবদ্ধ থাকবেন। ২০০৭ সালে ‘রকঅন’ ছবির চিত্রনাট্য এতটাই ভালো লেগে গিয়েছিল যে অভিনয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করতে পারেননি তিনি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন