বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কিছুদিন আগেই ভিকি কৌশলের সঙ্গে বিয়ে হয়েছে তাঁর সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের। যদিও প্রেমিকার বিয়েতে তিনি উপস্থিত ছিলেন না। তবে সাবেক প্রেমিকের জন্মদিনে উপহার পাঠাতে ভোলেননি ক্যাট। তিনি সালমান খানকে দিয়েছেন সোনার ব্রেসলেট। দাম দুই থেকে তিন লাখ রুপি।

জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে সালমানের সম্পর্ক খুবই ভালো। জ্যাকুলিন বেশ কিছুদিন করোনাকালে সালমানের পানভেলের খামারবাড়িতে ছিলেন। এই অভিনেত্রী ভাইজানকে উপহার দিয়েছেন ১০ থেকে ১২ লাখ রুপির ঘড়ি। সঞ্জয় দত্তের সঙ্গেও বন্ধুত্বের সম্পর্ক সালমান খানের। সঞ্জুবাবা ভাইজানকে উপহার দিয়েছেন ডায়মন্ডের ব্রেসলেট। দাম পড়েছে সাত থেকে আট লাখ রুপি। ভাই সোহেল খান সালমান খানকে উপহার দিয়েছেন একটি বিএমডব্লিউ গাড়ি। যার দাম ২৩ থেকে ২৫ লাখ রুপির মধ্যে।

আরেক ভাই আরবাজ খান দিয়েছেন অডি গাড়ি। দাম দুই থেকে তিন কোটি রুপি। অনিল কাপুর দিয়েছেন লেদারের একটি জ্যাকেট। দাম ২৮ লাখ রুপি। যে জ্যাকেটের দাম বাংলাদেশি মুদ্রায় ৩০ লাখ টাকা। শিল্পা শেঠি দিয়েছেন সালমান খানকে সোনা ও ডায়মন্ডের মিশেলে ব্রেসলেট। দাম ১৬ থেকে ১৭ লাখ রুপি।

default-image

সালমানের বাবা সেলিম খানও ছেলের জন্মদিনে উপহার দিয়েছেন। বাবা দিয়েছেন আস্ত একটি অ্যাপার্টমেন্ট। দাম পড়েছে ১২ থেকে ১৩ কোটি রুপি। বোনের স্বামী আয়ুশ শর্মা তাঁকে দিয়েছেন সোনার চেইন। দাম ৭৩ হাজার রুপি। বোন অর্পিতা খান দিয়েছেন রোল্যাক্স ব্র্যান্ডের ঘড়ি। দাম ১৫ থেকে ১৭ লাখ রুপি।

ভারতে অমিক্রনের সংক্রমণ বাড়ছে। কিছু কিছু সিনেমা হলও বন্ধ করে দেওয়া হয়েছে। পিছিয়ে দেওয়া হচ্ছে ছবির মুক্তি। ভাইজানও একেবারে কাছের বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে জন্মদিন উদ্‌যাপন করেছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন