বিজ্ঞাপন
বিজ্ঞাপন

দামি অলংকার, হিরেসহ নানান জিনিস সুকেশ এই বলিউড তারকাকে উপহার হিসেবে দিয়েছিলেন। তবে এখানেই শেষ নয়, এই প্রতারক জ্যাকুলিনকে ৩৬ লাখ রুপির চারটে পার্শিয়ান বিড়াল দিয়েছিলেন, যা বাংলাদেশি মুদ্রায় ৪০ লাখ টাকারও বেশি। এ ছাড়া ৫২ লাখ রুপির একটি ঘড়ি উপহার সুকেশ তাঁকে দিয়েছিলেন।

default-image

ইডির দাবি যে সুকেশ জামিনে ছাড়া পাওয়ার পর জ্যাকুলিনের সঙ্গে চেন্নাইয়ে দেখা করেন। এক হোটেলে সময় কাটান। জ্যাকুলিন আর সুকেশের একটা ছবি নেট দুনিয়া ভাইরাল হয়। এই ছবিতে দেখা গেছে জ্যাকুলিন সুকেশের গালে চুমু দিচ্ছেন। আর এই ছবিতে স্পষ্ট যে তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। জানা গেছে, এই ছবিটি এ বছর এপ্রিল থেকে জুনের মধ্যে তোলা হয়েছে। এই সময়ে সুকেশ তিহাড় জেল থেকে অন্তর্বর্তী জামিনে মুক্ত ছিলেন। তবে জ্যাকুলিন অবশ্য প্রতারক সুকেশের সঙ্গে তার সম্পর্কের কথা পুরোপুরি অস্বীকার করেছেন।

সুকেশের বিরুদ্ধে ১৫টি আর্থিক প্রতারণার অভিযোগ আছে। বিলাসবহুল জীবনযাত্রায় অভ্যস্ত যুবক। বেঙ্গালুরু আর চেন্নাইয়ের বেশ কিছু মানুষ এই প্রতারকের প্রতারণার শিকার।

default-image

ইডি এখন ২০০ কোটি রুপির আর্থিক প্রতারণার মামলার জোরদার তদন্ত করছে। আর এই মামলায় সুকেশের সঙ্গে জ্যাকুলিনের নাম জড়িয়ে পড়েছে। সুকেশের আইনজীবী অনন্ত মালিক দাবি করেন যে তাঁর মক্কেলের সঙ্গে জ্যাকুলিনের প্রেমের সম্পর্ক ছিল। তিনি বলেছিলেন, ‘জ্যাকুলিন আর সুকেশ ডেট করতেন।’ তবে এ দাবি সম্পূর্ণ নাকচ করে দিয়ে জ্যাকুলিনের মুখপাত্র বলেছেন যে জ্যাকুলিনের সঙ্গে সুকেশ ও তাঁর স্ত্রী লীনা মারিয়া পালের কোনো সম্পর্কও নেই। জ্যাকুলিনের দাবি যে তিনি নিজেই বরং প্রতারণার শিকার।

default-image

জ্যাকুলিনের শিকড় শ্রীলঙ্কায় হলেও তাঁর জন্ম বাহরাইনে। তাঁর বাবা শ্রীলঙ্কার নাগরিক, মা মালয়েশীয়। ১৯৮০ সালের দিকে শ্রীলঙ্কায় গৃহযুদ্ধ শুরু হলে পরিবারের সদস্যরা পাড়ি জমান বাহরাইনে।

default-image

শৈশবও সেখানেই কেটেছে। লেখাপড়া করেছেন সিডনিতে, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে। ক্যারিয়ারের শুরুতে শ্রীলঙ্কায় বেশ কিছুদিন টেলিভিশন সাংবাদিক হিসেবে কাজ করেছেন। পরে বিভিন্ন সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেন। ২০০৬ সালে ‘মিস ইউনিভার্স শ্রীলঙ্কা’ প্রতিযোগিতায় বিজয়ী হয়ে মডেলিংয়ে পা রাখেন। ২০০৯ সালে একটি মডেলিংয়ের কাজে ভারতে যান জ্যাকুলিন। সেখানে তিনি অভিনয়ের ওপর কিছু প্রশিক্ষণ নেন। এরপর অডিশনের মাধ্যমে ‘আলাদিন’–এ সুযোগ পান। সেখান থেকেই তাঁর বলিউডে পথচলা শুরু। ইতিমধ্যে বেশ কিছু বলিউড ছবিতে অভিনয় করেছেন জ্যাকুলিন। তবে নাচের জন্যই বেশি নাম করেছেন।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন