৫০ কেজির ওপর ৮০ কেজির বোঝা

দিশা পাটানি
ইনস্টগ্রাম

বলিউডের সুপারফিট নায়কদের একজন টাইগার শ্রফ। প্রেমিকা দিশা পাটানিই–বা পিছিয়ে থাকবেন কেন? টাইগার শ্রফের সঙ্গে পাল্লা দিয়ে ওয়ার্ক আউট করেন তিনি। নতুন নতুন চ্যালেঞ্জ নিতেও পিছপা হন না এই বলিউড নায়িকা। হরহামেশাই ফিটনেসকেন্দ্রিক নানান ভিডিও পোস্ট করেন দিশা। তাঁর পোস্ট করা তেমনই এক ভিডিও দেখে এবার সবার চক্ষু চড়কগাছ।

এই বলিউড তারকা শুধু লিখেছেন, ‘পরবর্তী ধাপ।’ তার মানে, দিশার দিকে আবার এক নতুন চ্যালেঞ্জ ছুড়ে দিলেন টাইগার। কিছুদিন আগে টাইগার তাঁর অনুরাগীদের এক বড়সড় চমক দিয়েছেন। এই বলিউড নায়ক ১৮০ কিলো ওজন তুলে স্কোয়াট করেছিলেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, রোগা, হিলহিলে শরীরের ৫০ কিলোগ্রামের মেয়েটার কাঁধে ৮০ কিলো ওজন। জিমে এই নিয়েই দিব্যি ‘বারবেল স্কোয়াট’ দিচ্ছেন দিশা। দেখে রীতিমতো অবাক নেট জনতা।

টাইগার শ্রফের সঙ্গে দিশা পাটানি
ইনস্টাগ্রাম

অনেকেই তাঁর এই প্রচেষ্টার ভূয়সী প্রশংসা করেছেন। দিশার এই শরীরচর্চায় তাঁরা উদ্বুদ্ধ। একজন লিখেছেন, ‘আপনি আমাদের উৎসাহিত করুন ম্যাম।’ আরেকজনের মন্তব্য, ‘বলিউডের সবচেয়ে প্রিয় অভিনেত্রী।’

দিশা এই ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘থ্যাংক ইউ ৮০ কিলোগ্রাম।’ টাইগারের মা আয়েশা আর বোন কৃষ্ণা শ্রফ দিশার এই ভিডিও দেখে অবাক। কৃষ্ণা দিশার উদ্দেশে লিখেছেন, ‘মজবুত।’

দিশা পাটানি
ইনস্টাগ্রাম

আর আয়েশা লিখেছেন, ‘এই সেই মেয়ে, যে খালি হাতে স্কোয়াট করা শুরু করেছিল। পরিশ্রম।’ প্রেমিক টাইগার শ্রফও দিশার এই ভিডিওতে মন্তব্য করেছেন।

দিশা পাটানি
ইনস্টাগ্রাম

সালমান খানের সঙ্গে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই ছবিতে শেষবার দিশাকে পর্দায় দেখা গেছে। মাত্র ৫০০ রুপি নিয়ে বরেলি থেকে মুম্বাইতে এসেছিলেন এই বলিউড রূপসী। আজ নিজের জোরে বলিউডে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। বছরে এখন ১২ কোটি রুপির বেশি আয় করেন দিশা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর অনুসারীর সংখ্যা ৫ কোটির বেশি। ইনস্টাগ্রামে পোস্টপিছু আয় পাঁচ লাখ রুপি। দিশার মোট সম্পত্তির পরিমাণ ৭৪ কোটির বেশি।