৫ কোটি টাকা দামের নেকলেস গলায় দীপিকা

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোনের ফ্যাশন স্টেটমেন্ট সব সময় ঝড় তোলে। এ বলিউড অভিনেত্রীর পোশাক থেকে জুতা—সবকিছুই আলোচনায় উঠে আসে। এবার তাঁর এক নেকলেস সবার নজর কেড়েছে। তবে এ নেকলেসের দাম আরও বেশি করে আলোচনায় উঠে এসেছে।

দীপিকা পাড়ুকোন

সম্প্রতি দীপিকা পাড়ুকোন নেট দুনিয়ায় একগুচ্ছ ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। এ ভিডিও ও ছবি তিনি কান চলচ্চিত্র উৎসবের সময় তুলেছেন। ছবিগুলোতে তাঁকে কালো রঙের প্যান্ট, স্যুটে দেখা যাচ্ছে। তবে দীপিকার পোশাককেও ছাপিয়ে গেছে বাঘের দুই মুখওয়ালা এক বহুমূল্য নেকলেস।

দীপিকা পাড়ুকোন

নেকলেসটি ১৮ ক্যারটের হোয়াইট গোল্ড, চুনি, আর হীরা দিয়ে বানানো হয়েছে। দীপিকার বিশেষ এ নেকলেসের দামের প্রসঙ্গে এবার আসা যাক। জানা গেছে, দীপিকা কান চলচ্চিত্র উৎসবে হীরা, পান্না বসানো যে নেকলেসটি পরেছিলেন, তার দাম ৪ কোটি ৪৮ লাখ রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৫ কোটি টাকা। এখন বোঝা যাচ্ছে যে কেন নেকলেসটির দাম আকাশছোঁয়া।

দীপিকা পাড়ুকোন

এই মুহূর্তে দীপিকা কান চলচ্চিত্রের আসর মাতাচ্ছেন। তাঁর দুরন্ত ফ্যাশন স্টেটমেন্ট এ আসরে উষ্ণতা ছড়াচ্ছে। কানের লালগালিচা ছাড়া বিভিন্ন মঞ্চে তাঁকে ভিন্ন লুকে দেখা গেছে। দীপিকা দীর্ঘদিন পর শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে ‘পাঠান’ ছবিতে আসতে চলেছেন।