দীপিকার সাবেক প্রেমিকের বিয়ে

সিদ্ধার্থ মালিয়া। ইনস্টাগ্রাম থেকে

বিয়ে করতে চলেছেন ভারতীয় ব্যবসায়ী বিজয় মালিয়ার ছেলে মডেল সিদ্ধার্থ মালিয়া। ইনস্টাগ্রামে সুখবরটি নিজের ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন সিদ্ধার্থ। দীর্ঘদিনের প্রেমিকা জেসমিনকে চলতি সপ্তাহেই বিয়ে করতে চলেছেন সিদ্ধার্থ।

আরও পড়ুন

একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘বিয়ের সপ্তাহ শুরু হয়ে গিয়েছে।’ সিদ্ধার্থের গায়ে সাদা রঙের স্যুট আর জেসমিন পরে আছেন ফ্লোরাল প্রিন্টের লং গাউন।

অনেকেই জানেন না, একসময় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেম করতেন সিদ্ধার্থ। প্রায়ই তাঁদের মুম্বাইয়ের বিভিন্ন রেস্তোরাঁয় দেখা যেত। আইপিএলের ম্যাচও একসঙ্গে দেখতেন বিজয় ও সিদ্ধার্থ। তবে তাঁদের সম্পর্ক বেশি দিন টেকেনি। এ প্রসঙ্গে দীপিকার ঘনিষ্ঠ সূত্রগুলো ভারতীয় গণমাধ্যমে জানিয়েছিলেন, সিদ্ধার্থের কর্তৃত্ববাদী আচরণে বিরক্ত ছিলেন অভিনেত্রী। একসময় যখন এটা সহ্যের বাইরে চলে যায়, তখন তিনি সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।

সিদ্ধার্থ মালিয়া গত বছরের নভেম্বরে জানিয়েছেন, তিনি হ্যালোইন উৎসবে জেসমিনকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

হবু স্ত্রী জেসমিনের সঙ্গে সিদ্ধার্থ মালিয়া। ইনস্টাগ্রাম থেকে

দুটি ছবিও শেয়ার করেছিলেন। একটিতে তাঁকে হাঁটু মুড়ে বসে ডাইনির সাজে থাকা (হ্যালোইন পার্টির সাজ) জেসমিনকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, জেসমিন তাঁর বিয়ের আংটি দেখাচ্ছেন। সেই পোস্টের ক্যাপশনে লেখা ছিল:  চিরকালের জন্য আমার সঙ্গে বাঁধা পড়ে গেলে। ভালোবাসি। ‘হ্যাঁ’ বলার জন্য ধন্যবাদ।

সিদ্ধার্থ অভিনেতা ও মডেল। তাঁর বাবা বিজয় মালিয়া ইউবি গ্রুপের সাবেক চেয়ারম্যান। ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে জন্মগ্রহণকারী সিদ্ধার্থ লন্ডন ও সংযুক্ত আরব আমিরাতে বড় হয়েছেন। পরে তিনি রয়্যাল সেন্ট্রাল স্কুল অব স্পিচ অ্যান্ড ড্রামায় যোগ দেন।