এই প্যান ইন্ডিয়া ছবিতে প্রভাস আর শ্রুতি হাসানকে দেখা যাবে। এ ছাড়া জুনিয়র এনটি আরের সঙ্গে আরেকটি ছবি হোম্বালে ফিল্মস বানাতে চলেছে। এ প্রযোজনা সংস্থা তাদের পরবর্তী প্রকল্পের জন্য কোনো দক্ষিণি তারকা নয়, বলিউড তারকাকে চাইছে। আর তাই কিং খানকে তারা সবার প্রথমে প্রস্তাব দিয়েছে। এখানেই শেষ নয়; হোম্বালে ফিল্মসের এই প্রকল্প ঘিরে আরও অনেক চমকপ্রদ তথ্য ফাঁস হয়েছে।

শোনা যাচ্ছে, তাদের এই ছবি পরিচালনা করবেন বলিউডের ‘হিট মেশিন’খ্যাত রোহিত শেট্টি। এর আগে শাহরুখ আর রোহিতের জুটি ‘চেন্নাই এক্সপ্রেস’-এর মতো ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছে। হোম্বালে ফিল্মসের এই ছবিকে ঘিরে আরও একটি তথ্য উঠে এসেছে। শোনা যাচ্ছে, এই প্রযোজনা সংস্থার সদ্য হিট ছবি ‘কান্তারা’-র নায়ক ঋষভ শেট্টিকে শাহরুখের ছবিতে বড়সড় ক্যামিও হিসেবে দেখা যাবে। তবে এ ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

শাহরুখ খানের ‘পাঠান’ ছবিটি ২৫ জানুয়ারি মুক্তি পাবে। যশরাজ ফিল্মসের এই ছবিতে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম আছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশনধর্মী ছবিটি হিন্দি ছাড়া তামিল ও তেলেগু ভাষায়ও মুক্তি পাবে। এদিকে শাহরুখের ‘জওয়ান’ ছবিটি মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড়—এই পাঁচ ভাষায়। রাজকুমার হিরানির ‘ডানকি’ ছবিতে কিং খানের বরীতে তাপসী পান্নুকে দেখা যাবে।